Fire in Mumbai hospital: মুম্বইয়ের কোভিড হাসপাতালের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০

Fire in Mumbai hospital: মুম্বইয়ের কোভিড হাসপাতালের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০

মুম্বইয়ের কোভিড হাসপাতালের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০

মুম্বইয়ের সানরাইজ হাসপাতালের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০। সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের সানরাইজ হাসপাতালের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০। সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা। বৃহস্পতিবার গভীর রাতে মুম্বইয়ের ড্রিমস মলের সানরাইজ হাসপাতালে আগুন লাগে এবং দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। এই হাসপাতালে ভর্তি ছিলেন ৭০ জন করোনা আক্রান্ত রোগী। তাই এই অগ্নিকাণ্ড নিয়ে উদ্বিগ্ন গোটা শহর।

    হাসপাতালের বহু রোগী ভেন্টিলেশন লাইফ সাপোর্টেও ছিলেন। যদিও আগুন লাগার পরেই তাঁদের অন্য হাসপাতালে স্থানান্তরিত করা যায়। ৭০ জন কোভিড রোগীদের মধ্যে কয়েকজনকে মুম্বইয়ের মালান্দ জাম্বো সেন্টার এবং ফর্টিস হাসপাতালে পাঠানো হয়। তবে কী ভাবে আগুন লাগল তা এখনও জানা যায়নি। মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর ঘটনাস্থলে পৌঁছেছিলেন এবং জানিয়েছেন কী ভাবে আগুন লেগেছিল সেই বিষয়ে তদন্ত হবে।

    হাসপাতালে পৌঁছে সংবাদ সংস্থা এএনআই-এর কাছে তিনি বলেন, বলছেন, "এই প্রথম আমি কোনও মলের মধ্যে হাসপাতাল দেখলাম। এটা খুব বড় একটা সমস্যা। কয়েকজন রোগী ভেন্টিলেশনে ছিলেন। ৭০ জনকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে কী কারণে এই আগুন লাগল তা তদন্ত হবে।" জানা যাচ্ছে মুম্বইয়ের ওই মলের তিন তলায় ছিল হাসপাতালটি।

    এছাড়া শহরে এরকম আরও কোভিড হাসপাতাল, যেগুলি কোনও বহুতলের একটি অংশে রয়েছে, সেগুলি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকুর। একে মুম্বইয়ে কোভিড হাসপাতালে আক্রান্তের সংখ্যা উর্ধ্বমুখী। তার উপরে শহরেরই এক কোভিড হাসপাতালে এমন অগ্নিকাণ্ড উদ্বেগ বাড়িয়েছে মানুষের।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর