Home /News /national /
Viral: সঙ্গম হয়নি, তবু তরুণীর 'প্রেগন্যান্সি রিপোর্ট' পজিটিভ এল...কীভাবে? জানলে চমকে যাবেন

Viral: সঙ্গম হয়নি, তবু তরুণীর 'প্রেগন্যান্সি রিপোর্ট' পজিটিভ এল...কীভাবে? জানলে চমকে যাবেন

প্রেমিকের সঙ্গে সঙ্গম করেননি মহিলা, প্রেমি তাঁকে একবারের জন্যও ছোঁননি, অথচ মহিলা গর্ভবতী

  • Share this:

    'কী কাণ্ড! কোনও পুরুষের সঙ্গে সঙ্গম হয়নি, অথচ তরুণী নাকি প্রেগন্যান্ট! 'প্রেগন্যান্সি পরীক্ষার রিপোর্ট' পজিটিভ এসেছে (Viral) ! মাথায় হাত তরুণীর! কী করবেন বুঝতে না পেরে শেষমেশ মায়ের কাছে সবটা খুলে বললেন! মায়ের-ও তো চক্ষু ছানাবড়া! মেয়ে বলছে টা কী? সে গর্ভবতী? (Top Viral News)

    তবে গোড়া থেকেই ঘটনাটা বলা যাক! আজকাল মানুষে একটু নড়েচড়ে বসেছেন, সজাগ হয়েছেন! যৌনতা মানেই নিষিদ্ধ ব্যাপার, এই ট্যাবু কাটিয়ে ধীরে হলেও বের হচ্ছে মনুষ্যজাতি ! মানতে শিখছে, যৌনতায় অস্বাভাবিক কিছুই নেই! এটি অত্যন্ত স্বাভাবিক একটি আদিম- জৈবিক প্রবৃত্তি! যৌনতা নিয়ে রাখঢাক করার মতোও কিছু নেই! আরও একধাপ এগিয়ে অনেক অভিভাবক-ই আজকাল স্কুলে সেক্স এডুকেশনের দাবি রাখছেন! তাঁরা মানছেন, যৌনতা সম্পর্কে সঠিক জ্ঞান থাকলে কেউ তাঁদের সন্তানদের ঠকিয়ে সুযোগ নিতে পারবে না! যৌনতা নিয়ে অনেক বাবা-মাই সন্তানের সঙ্গে আলোচনা করতে অস্বস্তিবোধ করেন! সেই পরিস্থিতিতে যদি স্কুলেই যৌনতা-বিষয়ক পাঠ দেওয়া হয়, তবে তো ভালই! সম্প্রতি এক মহিলা সোশ্যাল মিডিয়ায় তাঁর জীবনের একটি ঘটনা শেয়ার করেছেন, যা ফের একবার বুঝিয়ে দিচ্ছে, সেক্স-এডুকেশন কতটা জরুরি!

    আরও পড়ুন: কোন পথে রাশিয়া হামলা চালাতে পারে ইউক্রেনে, ম্যাপ দিয়ে পরিস্থিতি বুঝিয়ে দিল ব্রিটেন

    বর্তমানে মহিলা ২৭ বছর বয়সি। কেটি নামের সেই মহিলা জানান, তখন তার ১৭ বছর বয়স। স্কুলেরই একটি ছেলের সঙ্গে প্রেম করছিলেন! কেটির একদিন মনে হয় সে গর্ভবতী (Viral)। তার পিরিয়ড নির্ধারিত সময়ের অনেকটা পরেও হচ্ছে না। সদ্য ছেলেটার সঙ্গে তার ব্রেক-আপ হয়েছে! তাই কেটি তার সমস্যার কথা সেই ছেলেটিকেও বলতে পারছিল না! সত্যিই গর্ভবতী কি না জানতে 'প্রেগন্যান্সি কিট' কিনে এনে বাড়িতেও পরীক্ষা করল কেটি, পরীক্ষার ফল পজিটিভ এল! কিন্তু বরাবর কেটির মাথায় যে প্রশ্নটা ঘুরপাক খাচ্ছিল, তা হল, সে তো ছেলেটির সঙ্গে কখনও সঙ্গম করেনি! তা হলে কীভাবে প্রেগন্যান্ট হল? পরমুহূর্তেই প্রেগন্যান্সি কিট-এর ফল দেখে ভাবল, কিট-এ যখন দুটো দাগ দেখাচ্ছে, তখন নিশ্চয়ই সে প্রেগন্যান্ট!

    আরও পড়ুন: অগুণতি গার্লফ্রেন্ড, বাড়িতে ৬৯ হাজার গর্ভনিরোধক ট্যাবলেট! ১০৭৫ বছরের কারাদণ্ড এই ব্যক্তির

    ভয়ে তো কেটির জবুথবু অবস্থা! কী করবে? কাকে বলবে? সাত-পাঁচ ভাবতে ভাবতে একসময় কেটি নিজের মাকেই সবটা খুলে বলল! সঙ্গে এও জানাল, সে আর তার প্রাক্তন প্রেমিকের মধ্যে কখনও সঙ্গম হয়নি। কিন্তু কেটির মনে হয় সে প্রেগন্যান্ট হয়ে পড়েছে! সবটা শুনে মা 'প্রেগন্যান্সি কিট'-টা দেখতে চাইলেন! কেটি দেখাল, আর সেটা দেখেই মা আর হাসি থামাতে পারেন না! কেটি যেটিকে 'প্রেগন্যান্সি টেস্ট' -এর কিট বলে পরীক্ষা করেছিল, সেটি আসলে ওভিউলেশন টেস্ট কিট। সেই সময় কেটির ওভিউলেশন চলছিল, তাই কিট-এর টেস্ট-এ দুটো দাগ দেখা গিয়েছিল, যা পজিটিভ-এর চিহ্ন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর