• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Tejashwi Yadav To be Married: ভিকি-ক্যাটরিনার বিয়ের দিনই বাগদান হচ্ছে লালুপুত্র তেজস্বীরও

Tejashwi Yadav To be Married: ভিকি-ক্যাটরিনার বিয়ের দিনই বাগদান হচ্ছে লালুপুত্র তেজস্বীরও

ফাইল চিত্র

ফাইল চিত্র

Tejashwi Yadav: বিহারের উৎসবের আয়োজনও ভীষণ স্পষ্ট। বুধবার সকাল থেকে উৎসবে মেতেছেন আরজেডি নেতাকর্মীরা।

  • Share this:

    #পাটনা: আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের (Laluprasad Yadav) ছেলে তেজস্বী যাদব (Tejashwi Yadav) বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তার কয়েকদিনের মধ্যেই হতে পারে বিয়ের অনুষ্ঠান। বৃহস্পতিবার দিল্লিতে (Delhi) তেজস্বীর এনগেজমেন্ট হবে বলে খবর। ইতিমধ্যে বিহারে আরজেডি নেতা-কর্মীরা উৎসব মেতেছেন। সূত্রের খবর ৩২ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তেজস্বী। যদিও কার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তাতে কী, পাত্রীর পরিচয় গোপণ থাকলেও উৎসবে খামতি রাখতে চাইছেন না আরজেডি নেতাকর্মীরা।

    সূত্রের খবর, দিল্লিতে ইতিমধ্যে লালুর পরিবারের বিভিন্ন সদস্য ও আত্মীয়রা জড় হতে শুরু করেছেন। বিহারেও আয়োজন করা হয়েছে উৎসবের। বিহারে দলের মুখপাত্র ভাই বীরেন্দ্র বলেছেন, আমরা খুবই আনন্দিত। লালুপ্রসাদ যাদবের পরিবারের সন্তান হিসাবে একমাত্র তেজস্বীরই বিবাহ হওয়া বাকি ছিল। সেই অনুষ্ঠান হচ্ছে জেনে খুব আনন্দ হচ্ছে। পরিবার সূত্রে খবর দেওয়া হয়েছে, 'সগাই'- এর সমস্ত আয়োজন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার পরিবারের সদস্যদের উপস্থিতিতেই এই অনুষ্ঠান হবে।

    আরও পড়ুন: সস্ত্রীক বিপিন রাওয়াত সহ ১৪ জনকে নিয়ে তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনার হেলিকপ্টার

    বিহারের উৎসবের আয়োজনও চূড়ান্ত। বুধবার সকাল থেকে উৎসবে মেতেছেন আরজেডি নেতাকর্মীরা। আরজেডি বিধায়কদের দেখা গিয়েছে সাধারণ মানুষের মধ্যে লাড্ডু বিলি করতে। বিলি করতে করতেই তাঁরা জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠান কবে হবে, তা এখনও স্পষ্ট নয়। আমরা জানি না, কার সঙ্গে বিয়ে হতে চলেছে তেজস্বীর। কিন্তু আমরা খুবই আনন্দ পেয়েছি এই খবর শুনে। সেই কারণেই শুভ সংবাদের জন্য সাধারণ মানুষের মধ্যে লাড্ডু বিলি করছি।

    আরও পড়ুন: ক্যাট-ভিকির বিয়েতে গেলেই বাঘ দর্শন ! থাকছে জঙ্গল সাফারি ! অতিথিদের জন্য আরও অনেক চমক

    তা হলে এই বছর ডিসেম্বরের ৯ তারিখে, অর্থাৎ আগামীকাল দুই হাই ভোল্টেজ বৈবাহিক অনুষ্ঠান হতে চলেছে, এক দিকে বি-টাউন অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেতা ভিকি কৌশল। গোটা দেশেরই সেই দিকে নজর রয়েছে। তার মধ্যেই বিহারের বিরোধী দলনেতা, ও আরজেডি-র নব প্রজন্মের নেতা তেজস্বীরও বাগদান অনুষ্ঠান হবে।

    Published by:Uddalak B
    First published: