জন্মদিন সেলিব্রেট করতে বেড়িয়ে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ৪

জন্মদিন সেলিব্রেট করতে বেড়িয়ে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ৪
representative image

একাদশ শ্রেণির পড়ুয়া ওই ছাত্রীকে ৬ জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ

  • Share this:

#কোয়েম্বাটোর: জন্মদিন সেলিব্রেট করতে বেড়িয়ে গণধর্ষণের শিকার হল একাদশ শ্রেণির পড়ুয়া। ৬ জন মিলে এই তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। শুধু তাই নয়, এই গণধর্ষণের একটি ভিডিও করে অভিযুক্তরা। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। বাকি ২ জন পলাতক। তামিলনাড়ুর কোয়েম্বাটোরে এই ঘটনাটি ঘটে ছিল ২৬ নভেম্বর।

পুলিশ অনুযায়ী, জন্মদিন উদ্‌যাপনে প্রিয় বন্ধুর সঙ্গে পার্কে গিয়ে ছিল তরুণী। সেখান থেকে বাড়ি ফেরার পথে রাত ৯টা নাগাদ ওই ছ-জনের পাল্লায় পড়ে সে। অভিযুক্তরা তরুণী সঙ্গে থাকা বন্ধুকে মারধর করে। তারপর মেয়েটিকে একটি নির্জন জায়গায় নিয়ে যায় । সেখানে থাকে জামা কাপড় খুলতে বলে। তরুণীরাজি না হওয়ায় ২ জন তাকে রেপ করে । বাকি ৪ জন ঘটনাটির ভিডিও করে।

বাড়ি ফিরে মেয়েটি তার মাকে গোটা ঘটনা জানায়। দেরি না করে, মেয়েকে থানায় নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের করেন মা। অভিযুক্তদের বিরুদ্ধে পোকসো আইন ও ৩৫৪ এবং আইপিসির ৫০6 (ii) মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার রিপোর্ট আরএসপুরম থানায় দায়ের করা হয়েছিল। শনিবার পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতার অভিযুক্তদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে। গ্রেপ্তারির পর অভিযুক্তদের মহিলা আদালতে হাজির করা হয়ছে। এরপর তাদের বিচারিক হেফাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

First published: 12:06:58 AM Dec 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर