Home /News /national /
Murder: গেম খেলতে দেননি মা, ছেলে মায়ের সঙ্গে যা করল তাতে মাথা হেঁট সকলের

Murder: গেম খেলতে দেননি মা, ছেলে মায়ের সঙ্গে যা করল তাতে মাথা হেঁট সকলের

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Murder: ৪০ বছরের সাধনার দুই সন্তান। বড় ছেলে, ও মেয়ে বয়সে ছোট।

  • Share this:

    #লখনউ: মোবাইল গেমে আসক্ত হয়ে পড়লে কতদূর পর্যন্ত তার প্রভাব পড়তে পারে, তা জানলে এখনও অবাক হতে হয়। তেমনই এক মাথা হেঁট করে দেওয়া ঘটনা ঘটেছে লখনউয়ে। ১৬ বছরের ছেলে আসক্ত হয়ে পড়েছে মোবাইল গেমে, আগেই বুঝতে পেরেছিলেন মা। তাই সেই আসক্তি ছাড়াতে জোর করেছিলেন মা। কিন্তু নাছোড়বান্দা ছেলে তাতে যা করল, তা দেখে কার্যত হতবাক হয়ে পড়েছেন প্রতিবেশীরা। নিজের বোনকে ঘরে বন্ধ করে রেখে এমন করতে পারে ছেলে, তা আশা করেননি কেউই।

    ৪০ বছরের সাধনার দুই সন্তান। বড় ছেলে, ও মেয়ে বয়সে ছোট। সেই সাধনার স্বামী ভারতীয় সেনায় চাকরি করেন, কলকাতায়। ছেলেকে মোবাইল গেমের আসক্তি থেকে মুক্ত করতে এক দিন চরম রাগারাগি করেছিলেন সাধনা। তাতেই ছেলের গোঁসা হয়। সে বাবার সার্ভিস রিভলবা থেকে সরাসরি গুলি করে মায়ের মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মায়ের। পরিস্থিতি খারাপ বুঝে রিভলবার বিছানার উপর রেখে ছোট বোনকে একটি ঘরে আটকে রাখে ছেলে।

    আরও পড়ুন- রাশিফল ৮ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

    তার পর তিন দিন ধরে সেই মায়ের দেহর সঙ্গেই দিন কাটায় ছেলে। শেষে সেই দেহ পচতে শুরু করে। গন্ধ বার হতে শুরু করে। তখনই আর উপায় না দেখে অন্য রকম একটি গল্প ফেঁদে পুলিশকে খবর দেয় ছেলে। পুলিশকে সে বলে, এক জন ইলেকট্রিশিয়াল বাড়িতে এসে মা-কে খুন করে দিয়ে চলে গিয়েছে। যদিও পুলিশের বেশিক্ষণ লাগেনি আসল কথাটা ধরে ফেলতে। আড়াই ঘণ্টার মধ্যে জেরায় সে অপরাধ কবুল করে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Murder

    পরবর্তী খবর