Home /News /national /

Viral News: স্কুলের পড়ুয়াদের গ্রুপে পর্নোগ্রাফি! মাঝরাতে এ কী করলেন শিক্ষক...

Viral News: স্কুলের পড়ুয়াদের গ্রুপে পর্নোগ্রাফি! মাঝরাতে এ কী করলেন শিক্ষক...

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Chennai: পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, পকসো আইনের আওতায় এই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তথ্য-প্রযুক্তি আইনেও তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

  • Share this:

    #চেন্নাই: চেন্নাইয়ে পড়ুয়াদের হোয়াটসঅ্যাপ (Whatsapp Group) গ্রুপে পর্নোগ্রাফি শেয়ার করায় গ্রেফতার করা হল এক স্কুল শিক্ষককে। তিনি দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের গ্রুপে এই ভিডিওটি শেয়ার করেছিলেন। সেই গ্রুপে ছাত্র-ছাত্রীরা সকলেই আছে। মাঝ রাতে সেই ভিডিও শেয়ার করায় প্রথমে সেটি নজরে পড়েনি পড়ুয়াদের। পরে, সকালে উঠে পুরো ঘটনাটি পড়ুয়াদের নজরে আসে, তার পরেই তাঁরা বিষয়টি জানান অভিভাবকদের। সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশে জানানো হলে শেষে গ্রেফতার করা হয় ওই শিক্ষককে।

    আরও পড়ুন: একজনের পদত্যাগের দাবিতেই এখনও 'অচল' সংসদ, কেন এতটা মরিয়া বিরোধীরা?

    একটি জাতীয় সংবাদমাধ্যমের রিপোর্টে জানানো হয়েছে, শিক্ষকের নাম আর মাথিভনন। তিনি অম্বাতুরের একটি বেসরকারি স্কুলে গত ১২ বছরে শিক্ষকতা করছেন। সেখানে অঙ্কের শিক্ষকতা করেন তিনি। প্যানডেমিকের কারণে সর্বত্র অনলাইন ক্লাস শুরু হয়েছে। তার পর থেকেই একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি হয়েছে। সেখানে ক্লাসের বিভিন্ন বিষয়ে তথ্য আদান প্রদানের কাজ চলে। তেমনই একটি গ্রুপে পর্ন শেয়ার করার কাণ্ড ঘটিয়েছেন তিনি।

    আরও পড়ুন: কলকাতায় পুর-সন্ত্রাসের অভিযোগ, আদালতে একযোগে BJP-CPIM! সব নজর ২৩-শে

    পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, পকসো আইনের আওতায় এই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তথ্য-প্রযুক্তি আইনেও তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। পাশাপাশি, সামান্য সময়ের ব্যবধানে অন্য একটি ঘটনা ঘটেছে ত্রিপুরে। সেখানে এক শিক্ষকের বিরুদ্ধে প্রথম শ্রেণির পড়ুয়াকে যৌন নিগ্রহ করার অভিযোগ উঠেছে।ওই পড়ুয়ার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, স্কুল চত্ত্বরের মধ্যেই ওই পাঁচ বছরের শিশুকে নিগ্রহ করেন ওই শিক্ষক। ঘটনার পরেই মা-বাবাকে পরিস্থিতির কথা জানায় ওই শিশু। সঙ্গে সঙ্গে স্কুলের গেটে প্রতিবাদ করতে শুরু করেন অভিভাবকরা। এর পর থানায় একটি অভিযোগ দায়ের করা হয় অভিযুক্ত শিক্ষকের নামে। ঘটনার তনদ্ত শুরু হয়। পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্ত শেষ হলেই বিস্তারিত অভিযোগ দায়ের করে পদক্ষেপ করা হবে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Chennai

    পরবর্তী খবর