• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • বাবার বিয়ের ছবি পোস্ট ছেলের; শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায় !

বাবার বিয়ের ছবি পোস্ট ছেলের; শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায় !

Photo Source: Twitter

Photo Source: Twitter

সম্প্রতি ট্যুইটারে একটি ছবি ভাইরাল হয়। যাতে দেখা যায় কাঁচা-পাকের চুলের দুই মানুষ বরমালা পরে পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। দেখলে মনে হতে পারে তাঁদের বিবাহ-বার্ষিকী। পরে ক্যাপশন চোখে পড়লে দেখা যায়, তাঁরা সদ্য বিবাহিত।

  • Share this:

#কলকাতা: স্ত্রী মারা গিয়েছেন ১০ বছর আগে। বাচ্চাদের মানুষ করে, সংসার টেনে সময় পাননি তেমন একটা। স্ত্রী'র পরিবর্তে কাউকে জায়গা দিতে পারেননি মনে। অবশেষে এত বছর পর খুঁজে পেয়েছেন জীবনসঙ্গীকে। করোনার (Coronavirus) মাঝেই ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন তাঁর সঙ্গে। কেক কেটে পরিচিত বন্ধু-বান্ধব ও আত্মীদের সঙ্গে নিয়েই কাটিয়ে দিয়েছেন দিনটা। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর ছেলে। বাবাকে সমর্থন করে ছেলের কথা- বাবা ফাইনালি নিজের ভালোবাসা আবার খুঁজে পেলেন!

সম্প্রতি ট্যুইটারে একটি ছবি ভাইরাল হয়। যাতে দেখা যায় কাঁচা-পাকের চুলের দুই মানুষ বরমালা পরে পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। দেখলে মনে হতে পারে তাঁদের বিবাহ-বার্ষিকী (Marriage Anniversary)। পরে ক্যাপশন চোখে পড়লে দেখা যায়, তাঁরা সদ্য বিবাহিত। সায়ন পাল নামে এক ট্যুইটার ইউজারের এই ছবি ভাইরাল হয়ে যায়, বয়ে যায় শুভেচ্ছার বন্যা। পাশাপাশি বয়স হলেও নিজের জীবনসঙ্গী খুঁজে নেওয়ার জন্য ওই দুই মানুষকে বাহবা দিতে থাকেন সবাই।

তবে, শুধু যাঁরা বিয়ে (Wedding) করেছেন তাঁরাই নয়, বাহবা পান সায়নও। কারণ তাঁর বাবার বিয়ে এবং সেই ছবি তিনি পোস্ট করে লিখেছেন, গতকাল তাঁর বাবা বিয়ে করলেন। বিয়ের অনুষ্ঠানে যাঁরা এসেছিলেন, মাস্ক পরেই ছিলেন। পরিবারের লোকজন, আত্মীয় ও বন্ধুরাই এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এটি খুবই বাস্তব বিষয়, বিয়েতে আনন্দও হয়েছে। মা মারা যাওয়ার পর থেকে ১০ বছর একা থাকার পর অবশেষে বাবা যে আবারও ভালোবাসা খুঁজে পেয়েছেন, তাতেই আনন্দিত সায়ন।

সায়নের এই পোস্টের পর সকলেই লিখতে থাকেন- এমন ছেলে যেন সকলের হয়! এমন মানসিকতা নিয়ে যেন সবাই এগিয়ে যেতে পারেন।অনেকে ভাল ভাবে নিলেও অনেকে আবার এটা নিয়ে মজা করেন। একজন লেখেন, তিনি এখনও প্রথম বিয়ে করার সুযোগই পাননি! সায়ন আবার তার উত্তরে মজা করে লেখেন, বাবার নম্বর নিয়ে নিলে ডেটিং টিপস দিয়ে দেবেন তিনিই!

প্রথম ছবিটিতে এত কমেন্ট ও লাইক পড়ার পর, কার্যত ভাইরাল হওয়ার পর, সায়ন নিজের বাবা ও তাঁর স্ত্রীর আরও একটি ছবি পোস্ট করেন। যেখানে ফুলের মাঝে তাঁদের একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। এবং ছবিটির ক্যাপশনে তিনি লেখেন এত লাইক ও কমেন্ট পড়বে, সকলে ছবিটিকে এত ভালোবাসবে, তা তিনি বুঝতে পারেননি।

এই ছবিটি দেখেও সকলে শুভেচ্ছা জানান এবং আবারও সায়নকে ধন্যবাদ জানান বাবার বিয়ে বা নতুন জীবনকে এ ভাবে স্বাগত জানানোর জন্য।

Published by:Siddhartha Sarkar
First published: