• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • পুলিশের কথায় বাসের পিছু নিল বাইক, ফেলে যাওয়া ওষুধ ফিরিয়ে দিয়ে মহিলাকে সাহায্য চালকের!

পুলিশের কথায় বাসের পিছু নিল বাইক, ফেলে যাওয়া ওষুধ ফিরিয়ে দিয়ে মহিলাকে সাহায্য চালকের!

ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝপথেই ওই বাইক-আরোহীকে থামান পুলিশকর্মী।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝপথেই ওই বাইক-আরোহীকে থামান পুলিশকর্মী।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝপথেই ওই বাইক-আরোহীকে থামান পুলিশকর্মী।

  • Share this:

#চেন্নাই: অভ্যাস মতো বাইক নিয়ে বেরিয়ে পড়েছিলেন বেঙ্গালুরুর IT কর্মী অরুণ কুমার মুল্যা (Arun Kumar Moolya)। এমন সময় পথ আটকালেন এক ট্র্যাফিক পুলিশকর্মী। না কোনও নিয়ম ভাঙার অভিযোগ বা লাইসেন্সের সমস্যা নয়। পুলিশের তৎপরতায় এক মহিলাকে সাহায্য করলেন ওই বাইক-আরোহী। তামিলনাড়ুর এই ঘটনা নজর কেড়েছে দেশবাসীর। ঠিক কী হয়েছিল? জেনে নেওয়া যাক নেপথ্যের কাহিনি!

সম্প্রতি, AnnyArun নামের YouTube চ্যানেলে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝপথেই ওই বাইক-আরোহীকে থামান পুলিশকর্মী। বাইক-আরোহীকে জানান, একটি সরকারি বাস একই রুটে একটু আগে বেরিয়ে গিয়েছে। ওই বাসের এক মহিলা যাত্রী তাঁর ওষুধের বোতলটি ছেড়ে গিয়েছেন। পরের দিকে দেখা যায়, বাইক-আরোহী অরুণ বাইকের গতি বাড়িয়ে ওই বাসটিকে ধরার চেষ্টা করছে। শেষমেশ বাসটি থামিয়ে মহিলার হাতে ওষুধ তুলে দেন তিনি।

একাধিক প্রতিবেদন সূত্রে খবর, গত ১০ বছর ধরে দেশের নানা প্রান্তে ঘুরে বেড়ান বাইকার অরুণ। সুযোগ পেলেই গুজরাত, রাজস্থান, লে, লাদাখ থেকে শুরু করে হিমালয় সংলগ্ন নানা এলাকায় বাইক নিয়ে বেরিয়ে পড়েন তিনি। আর বাইকে চেপেই নানা রাজ্যের মানুষের সঙ্গে আলাপ-আলোচনায় মেতে ওঠেন। নানা ধরনের ঘটনার সাক্ষী হন। নিজের YouTube চ্যানেলেও পোস্ট করেন সেই সমস্ত ভিডিও। তবে এবার একদম অন্য ঘটনার সাক্ষী থাকলেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, বাইকের গতি বাড়িয়ে ওই বাসটিকে ধরার চেষ্টা করছেন অরুণ। প্রায়শই বাইকের গতি বাড়িয়ে ছুটে চলেন। তবে এবারের উদ্দেশ্য একটু আলাদা। আসলে তেনকাশির দিকে যাচ্ছিলেন অরুণ। সেই সময় ঘটনাটি ঘটে। তাঁর কথায়, যাত্রাপথে মাঝে মাঝে সাধারণ ভাবেই পুলিশের সঙ্গে কথোপকথন হয়। রাস্তাঘাট ঠিক আছে কি না, সেই সম্পর্কে খোঁজ নেন। তবে এবারের অভিজ্ঞতা স্মরণীয় হয়ে থাকবে।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অরুণের ভিডিও। বাইক-আরোহী অরুণ ও কর্তব্যরত ওই পুলিশকর্মীর প্রশংসা করেছেন নেটিজেনরা। একের পর এক ট্যুইটে সেই বিষয়টি যেন আরও স্পষ্ট হয়ে উঠেছে। এক ব্যবহারকারী লিখেছেন, কর্তব্যরত পুলিশকর্মী ও আপনাকে শ্রদ্ধা জানাই। মানবতার খাতিরে এই কাজ সত্যিই প্রশংসনীয়। কেউ আবার লিখেছেন প্রাউড অফ ইউ আন্না!

Published by:Simli Raha
First published: