corona virus btn
corona virus btn
Loading

কোয়েম্বাত্তুরে অশ্লীল ভিডিও দেখিয়ে দিনের পর দিন সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে ৩ স্কুল পড়ুয়া

কোয়েম্বাত্তুরে অশ্লীল ভিডিও দেখিয়ে দিনের পর দিন সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে ৩ স্কুল পড়ুয়া
representative image

সপ্তম শ্রেণীর ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ ৩ স্কুল ছাত্রের বিরুদ্ধে

  • Share this:

#কোয়েম্বাত্তুর : সপ্তম শ্রেণির ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ ৩ স্কুল ছাত্রের বিরুদ্ধে! ঘটনাটি ঘটেছে তামিলানাড়ুর কোয়েম্বাত্তুরে। অভিযুক্ত ৩ ছাত্রের মধ্যে ২ জনকে শনিবার জুভেনাইল কোর্টে পেশ করা হয়েছে, ১ জন পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা সুন্দরপুরম অঞ্চলের বাসিন্দা। কয়েক বছর আগে মা মারা যান, এরপর থেকে বাবা ও কাকিমার সঙ্গেই থাকত নাবালিকা। দু'জনে কাজে বেরলে একতলায় বাড়িওয়ালার বাড়িতে গিয়ে টিভি দেখা ছিল তার নিত্য রুটিন। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিনের বেলা বাড়িওয়ালা বাড়িতে  থাকত শুধু তাঁর ১৬ বছরের ছেলে। অনলাইন ক্লাসের জন্য তাকে একটি মোবাইল ফোন দেওয়া হয়। মাঝেমধ্যেই বাড়িতে আসত তার ১৭ বছর বয়সি এক বন্ধু।

মে মাসের ২০ তারিখ নাবালিকা রোজকার মতোই বাড়িওয়ালার বাড়িতে টিভি দেখতে যায়। তখনই নজরে আসে মোবাইলে বাড়িওয়ালার ছেলে ও তার বন্ধু অশ্লীল ভিডিও দেখছে। নাবালিকা পালিয়ে যেতে চাইলে দু'জন তাকে জোর করে সেইসমস্ত ভিডিও দেখায়। এরপর মেয়েটি কোনওক্রমে দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

অভিযোগ,  নাবালিকার পিছু নেয় ওই দুই ছেলে। তারা জোর করে নাবালিকার বাড়িতে ঢুকে তাকে একাধিকবার ধর্ষণ করে। এখানেই শেষ নয়, ফোন করে আরেক বন্ধুকেও ডেকে পাঠানো হয়।  অভিযোগ, এরপর থেকে প্রায় টানা ১ সপ্তাহ অভিযুক্ত ৩জন নাবালিকার বাড়িতে যেত এবং লাগাতার তাকে ধর্ষণ করে। মুখ খুললে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়।

Published by: Rukmini Mazumder
First published: June 22, 2020, 7:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर