• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • TAMANNAAH SAYS MORNING SALIVA ACTUALLY WORKS ON SKIN AGREES IT SOUNDS GROSS TC SR

Tamannaah Bhatia: ত্বকের যত্ন নিতে মুখের লালার ব্যবহার, তামান্না ফাঁস করলেন নিজের রূপের রহস্য

ত্বক সুন্দর, উজ্জ্বল আর আকর্ষণীয় রাখতে বর্তমানে তামান্না (Tamannaah Bhatia) এই জিনিসটি নিয়মিত করছেন।

ত্বক সুন্দর, উজ্জ্বল আর আকর্ষণীয় রাখতে বর্তমানে তামান্না (Tamannaah Bhatia) এই জিনিসটি নিয়মিত করছেন।

  • Share this:

#মুম্বই: দক্ষিণী ছবির পাশাপাশি বর্তমানে অভিনেত্রী তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia) বেশ পরিচিত মুখ বলিউডে। একের পর এক ছবিতে তাঁর উপস্থিতি বেশ ভালই নজর কেড়েছে। তবে তাঁর এই জনপ্রিয়তার অন্যতম কারণ হল সৌন্দর্য। অভিনয়ের পাশাপাশি তাঁর অপরূপ সৌন্দর্যে মুগ্ধ সমস্ত বয়সের মানুষরা। কিন্তু আপনি কী জানেন সুন্দরী নিজের সৌন্দর্যতা বজায় রাখতে কি করেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না ফাঁস করলেন সেই রহস্য।

অভিনেত্রী জানান, চিকিৎসকদের পরামর্শে অনেক কিছুই করতেন তিনি। এমনকী আপেল সিডার ভিডিগারের সঙ্গে মাটি মিশিয়েও ত্বকে লাগিয়েছেন তিনি। কিন্ত সবকিছু থেকে উপকারী নাকি নিজের মুখে লালা। তামান্নার কথায়, মুখের লালা যদি ত্বকে ব্যবহার করা হয় তাহলে কোনওরকম স্কিন সমস্যা থাকে না। এর জন্য সকালে ঘুম থেকে উঠে বাসি মুখের লালারস ব্যবহার উচিত। এতে ব্রণর কোনও সমস্যা থাকলে তা নিমেশে দূর হয়। এ ছাড়া লালার কারণে ত্বক শুষ্ক থাকে। বর্তমানে তামান্না এই জিনিসটি নিয়মিত করছেন।

অভিনেত্রীর এই অভ্যাস প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই অদ্ভুত কীর্তি যেমন অনেকেই প্রশংসা করেছেন, তেমনই অনেকে নাকও শিঁটকিয়েছেন। তবে সবমিলিয়ে তামান্নার এই টোটকাতে যদিগ্ল্যামারস লুক বজায় থাকে, তাহলে ক্ষতি কি।

প্রসঙ্গত, তামান্না ভাটিয়ার দক্ষিণী ছবির মাধ্যমে জনপ্রিয় হলেও তাঁর অভিনয় জগতে কেরিয়ার শুরু হয় কিন্তু হিন্দি ছবিতেই। ২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়সে চাঁদ সে রোশন চেহেরা (ChandSa Roshan Chehra)তে মুখ্য অভিনেত্রী হিসেবে ডেবিউ করেন তিনি। এরপরওই বছরেই তেলেগু সিনেমা শ্রী (Sri)দিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নেন তামান্না। এরপর বিরাম (Veeram),সিরুথাই (Siruthai), বাহুবলী ১ (Baahubali: TheBeginning) এবং বাহুবলী ২: দ্য কনক্লিউশন (Baahubali2: The Conclusion)-এর মতো সুপারহিট ছবিতে অভিনয় করে নজর কাড়েন তামান্না।

এসবের মাঝে ২০১৩ সালে হিম্মতওয়ালা (Himmatwala) ছবির মাধ্যমে বলিউডে আবারও এন্ট্রি নেন তিনি। এরপর ২০১৪ সালে হামসাকালস (Humshakals) এবং এন্টারটেনমেন্ট (Entertainment) মুক্তি পায়। তবে কোনও ছবিই বক্সঅফিসে সেভাবে চলেনি। কিন্তু তামান্নার অভিনয় এবং সৌন্দর্য দুটিই বেশ প্রশংসা পায় দর্শকদের মাঝে। অন্যদিকে চলতি বছর তিনি ওয়েব দুনিয়ায় ডেবিউ করেন। ১১ আওয়ার্স(11th Hour) এবং নভেম্বর স্টোরি (November Story) দুটোতেই তাঁর অভিনয় দর্শকদের কাছে অত্যন্ত প্রশংসিত হয়।

Published by:Simli Raha
First published: