জেএনইউ-তে বসছে বিবেকানন্দ মূর্তি, আজ উদ্বোধন করবেন নরেন্দ্র মোদি

জেএনইউ-তে বসছে বিবেকানন্দ মূর্তি, আজ উদ্বোধন করবেন নরেন্দ্র মোদি

বুধবার বিহার বিজয়ের পর ভাষণে মোদি।

রাজনৈতিক শিবিরগুলি বলছে বিহার ভোটে জয় আসতেই এবার মোদি-শাহ জুটির পাখির চোখ বাংলা।

  • Share this:

    #নয়াদিল্লি: বিহারে সাফল্য এসেছে সদ্য। সেই সাফল্যের স্বাদ তারিয়ে উপভোগ চলাকালীনই আজ দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের বিশেষ অনুষ্ঠানে থাকছেন নরেন্দ্র মোদি। এদিন সেখানে স্বামী বিবেকানন্দের মর্মর মূর্তি উদ্বোধন হবে। উদ্বোধন কররবেন করবেন প্রধানমন্ত্রী নিজে।

    আজ নরেন্দ্র মোদি বিষয়টি নিজেই ট্যুইট করে জানান। তিনি লেখেন, আজ সন্ধে সাড়ে ছটায় আমি জওহরলাল নেহরু ক্যাম্পাসে স্বামী বিবেকানন্দর মূর্তি উন্মোচন করব। অনুষ্ঠানটিতে আমি নিজের চিন্তাও ভাগ করব। সন্ধের এই অনুষ্ঠানটির দিকেই আপাতত তাকিয়ে আছি।

    বিহার ভোটে জয় নিশ্চিত হওয়ার পরেই যুবসমাজকে ও মহিলাদের ধন্যবাদ জানান নরেন্দ্র মোদি। মোদি বুধবার বলেন, "গণতান্ত্রিক ভাবে বিজেপির মোকাবিলা না করতে পেরে বিজেপি কর্মীদের হত্যা করা হচ্ছে। বুঝতে হবে হত্যালীলা চালিয়ে ভোটে জেতা যায় না।" তারপরেই বাম ঘেষা এই বিশ্ববিদ্যালয়ে এই উপস্থিতি বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

    রাজনৈতিক শিবিরগুলি বলছে বিহার ভোটে জয় আসতেই এবার মোদি-শাহ জুটির পাখির চোখ বাংলা। ইতিমধ্যেই বাংলায় সংগঠনের অবস্থা হাতেকলমে দেখে গিয়েছেন অমিত শাহ। এখন কাজ, ভোটারদের চাঙ্গা করা। একটি জয় এবং নতুন লক্ষ্যে রওনা হওয়ার মধ্যে এই অনুষ্ঠানকে ওয়ার্ম আপ মনে করছে রাজনৈতিক বিশ্লেষকরা।

    Published by:Arka Deb
    First published: