• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • SUVENDU ADHIKARI MEETS SOLICITOR GENERAL TUSHAR MEHTA AFTER HE IS ALSO NARADA CASE ACCUSED SB

Suvendu Adhikari Tushar Mehta Meeting: নারদে অভিযুক্ত, সলিসিটর জেনারেলের সঙ্গে দেখা করলেন কেন? শুভেন্দু বললেন...

বৈঠক ঘিরে রহস্য

Suvendu Adhikari Tushar Mehta Meeting: শুভেন্দু অধিকারী বৈঠক সেরেছেন সলিসিটর জেনারেল তথা নারদ কাণ্ডে সিবিআই-এর আইনজীবী তুষার মেহেতার সঙ্গে। এমনকী পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গেও দেখা করেছেন তিনি।

  • Share this:

#নয়াদিল্লি: কেন সলিসিটর জেনারেলের সঙ্গে দেখা করলেন? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে কী বললেন? নয়াদিল্লিতে এমনই প্রশ্ন এড়িয়ে গেলেন শুভেন্দু অধিকারী। জবাব দিলেন না তৃণমূলের যাবতীয় অভিযোগেরও। উল্টে রাজ্যে করোনা ভ্যাকসিন নিয়ে কার্যত দুর্নীতির নতুন অভিযোগ তুললেন। জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী বিষয়টি খতিয়ে দেখছে।

তিনি নিজেই নারদ ও সারদা মামলায় অভিযুক্ত। মামলার বিচার প্রক্রিয়া চলছে। তদন্তকারী সংস্থার নাম সিবিআই এবং ইডি। দুটি কেন্দ্রীয় সংস্থার আইনজীবী সলিসিটর জেনারেল তুষার মেহতা। বৃহস্পতিবার দুপুরে দিল্লিতে ১০ নম্বর, আকবর রোডে তুষার মেহতার বাড়িতে গিয়ে তার সঙ্গে কুড়ি মিনিট বৈঠক করলেন শুভেন্দু অধিকারী।

এদিন দুপুর দুটো নাগাদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাড়িতে গিয়ে প্রায় ৪০ মিনিট বৈঠক করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকে সোজা চলে যান ১০ নম্বর, আকবর রোডে সলিসিটর জেনারেল তুষার মেহেতার বাড়িতে। টানা কুড়ি মিনিট পর সেখান থেকে বের হন তিনি। তারপর যান কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের বাড়িতে। তারপর বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। সেখান থেকে নিশীথকে সঙ্গে নিয়ে তিনি সোজা চলে যান নির্মাণ ভবনে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের দফতরে।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর রাজ্যে ভ্যাকসিন নিয়ে একগুচ্ছ অভিযোগ করেন শুভেন্দু। অভিযোগের মূল বিষয় ছিল রাজ্যের বিভিন্ন জায়গায় ভ্যাকসিনেশনের সময় অতিরিক্ত টাকা আদায় করা হচ্ছে মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলের নামে। বিষয়টি তিনি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে অভিযোগ জানিয়েছেন। শুভেন্দুর দাবি, স্বাস্থ্যমন্ত্রী তাঁকে নাকি জানিয়েছেন এই বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। এর পরেই 'নিউজ 18 বাংলা'-র প্রশ্নের মুখে পড়তে হয় শুভেন্দুকে। তার কাছে জানতে চাওয়া হয় তৃণমূল নেতা কুণাল ঘোষ ও ডেরেক ও'ব্রায়েন টুইট করে তাঁর তুষার মেহেতার বাড়িতে যাওয়া নিয়ে তীব্র কটাক্ষ করেছেন। প্রশ্নের উত্তর এড়িয়ে শুভেন্দু বলেন, "যিনি সারদা মামলায় সাড়ে তিন বছর জেল খেটেছেন, তাঁর প্রশ্নের উত্তর দেব না।" এরপর 'নিউজ 18 বাংলা' শুভেন্দুর কাছে জানতে চায়, তাঁর দিল্লি সফরের খবর দিলীপ ঘোষ জানেন না। দলের রাজ্য সভাপতি বিরোধী দলনেতার দিল্লি সফরের খবর জানেন না কেন? এই প্রশ্ন শুনে দৃশ্যত তেলেবেগুনে জ্বলে ওঠেন শুভেন্দু অধিকারী। "ভালো থাকুন" বলে সটান রওনা দেন বিমানবন্দরের দিকে।

Published by:Suman Biswas
First published: