• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • SUVENDU ADHIKARI MEETS AMIT SHAH TUSHAR MEHTA DHARMENDRA PRADHAN IN DELHI SB

Suvendu Adhikari in Delhi: শাহি দরবারে শুভেন্দু! কী নিয়ে আলোচনা? স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গেও 'অভিযোগ'-বৈঠক

শাহের সঙ্গে শুভেন্দু

Suvendu Adhikari in Delhi: শুভেন্দু অধিকারী বৈঠক সেরেছেন সলিসিটর জেনারেল তথা নারদ কাণ্ডে সিবিআই-এর আইনজীবী তুষার মেহেতার সঙ্গে। এমনকী পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গেও দেখা করেছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: দিব্যেন্দু অধিকারীর দিল্লি সফরের পরই রাজধানীতে পা রেখেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর দিল্লিতে গিয়েই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করেছেন তিনি। আগামীকালই রাজ্যে শুরু হচ্ছে বিধানসভার অধিবেশন। তার আগে অমিত শাহের সঙ্গে শুভেন্দুর বৈঠক ঘিরে দানা বেঁধেছে জল্পনা। শুধু তাই নয়, শুভেন্দু এদিন বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গেও। বৈঠক সেরেছেন সলিসিটর জেনারেল তথা নারদ কাণ্ডে সিবিআই-এর আইনজীবী তুষার মেহেতার সঙ্গে। এমনকী পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গেও দেখা করেছেন তিনি।

    এদিন ভুয়ো ভ্যাকসিন কেলেঙ্কারি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন শুভেন্দু অধিকারী। একইসঙ্গে রাজ্য সরকারের চালু করা পৃথক অ্যাপ নিয়েও অভিযোগ করেছেন তিনি। ভুয়ো ভ্যাকসিন দুর্নীতি নিয়ে অবিলম্বে কেন্দ্রীয় স্তরে অর্থাৎ CBI তদন্তের দাবি জানিয়েছেন শুভেন্দু সহ BJP নেতারা।

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার টিকার জন্য Co-win এর পরিবর্তে রাজ্যবাসীর জন্য পৃথক অ্যাপ চালু করেছে। সেই অ্যাপকে বেআইনি বলে দাবি করেছে বিজেপি। শুভেন্দু এদিন বলেন, 'ছত্তিশগড়ও এর আগে রাজ্যের জন্য পৃথক অ্যাপ চালু করেছিল। সঙ্গে সঙ্গে তা বন্ধ করে দেওয়া হয়েছে।' ৩০ দিনের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার দিল্লি সফর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। আর দিল্লিতে গিয়েই একের পর এক নেতামন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন তিনি।

    যদিও অমিত শাহের সঙ্গে বৈঠক নিয়ে সেভাবে কিছু খোলসা করেননি শুভেন্দু। তবে, সূত্রের খবর, আগামীকাল থেকে শুরু হতে চলা বিধানসভা অধিবেশনে দলের ভূমিকা নিয়ে আলোচনা হয়ে থাকতে পারে দু তরফে। বিরোধী দলনেতার কথায়, 'অমিতজি আমাদের দলনেতা। উনি আমার মার্গদর্শক। সাংগঠনিক কারণেই তাঁর সঙ্গে এই সাক্ষাৎ করেছি। রাজ্যে ভোট পরবর্তী যে সন্ত্রাস চলছে তা নিয়েও কথা হয়েছে।’’

    তবে, শুভেন্দুর দিল্লি যাত্রা নিয়েও এবারও তেমন কিছু জানেন না বলেই জানিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, 'উনি (শুভেন্দু) কেন গিয়েছেন বলতে পারব না। তবে, উনি বিরোধী দলনেতা। দিল্লিতে আমাদের কেন্দ্রীয় নেতৃত্বরা রয়েছেন। তাঁদের সঙ্গেই নিশ্চয় দেখা করে বিধানসভায় দলের ভূমিকা নিয়ে আলোচনা করেছেন।'

    Published by:Suman Biswas
    First published: