corona virus btn
corona virus btn
Loading

বিহারের গঙ্গাতেই ভেসে যাবে সুশান্তের শেষ চিহ্ন, অস্থি-ভস্ম নিয়ে পটনা ফিরছেন বাবা

বিহারের গঙ্গাতেই ভেসে যাবে সুশান্তের শেষ চিহ্ন, অস্থি-ভস্ম নিয়ে পটনা ফিরছেন বাবা

গতকাল বিকেলে মুম্বইয়ের ভিলে পার্লে পবনহংস শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয় । একমাত্র ছেলের মুখাগ্নি করেন বাবা কে কে সিং রাজপুত ।

  • Share this:

#মুম্বই: অনেক প্রশ্নের উত্তর এখনও মেলেনি, হয়তো আর কোনও দিন মিলবে না । সুশান্ত থেকে যাবেন তাঁর নিজস্ব ‘আনটোল্ড স্টোরি’ হয়েই । কিন্তু এই জীবন তো আর থেমে থাকবে না । সমস্ত ঝড় কেটে গেলে আবারও শোক, দুঃখ, জ্বরা পাশে সরিয়ে রেখে সে উঠে দাঁড়াবেই ।

রবিবার বান্দ্রার ফ্ল্যাটে হঠাৎই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত । মৃত্যুর দু’দিন পরেও চলছে সেই মৃত্যুর কারণ নিয়ে চর্চা । অন্যদিকে, বাস্তবের পৃথিবীর অনেক জটিল অঙ্ক অসম্পূর্ণ রেখেই চিরতরে পঞ্চভূতে বিলীন হয়ে গিয়েছেন পর্দার ধোনি । গতকাল বিকেলে মুম্বইয়ের ভিলে পার্লে পবনহংস শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয় । একমাত্র ছেলের মুখাগ্নি করেন বাবা কে কে সিং রাজপুত ।

সুশান্তের পরিবারের তরফে সিদ্ধান্ত হয়, পটনার ছেলে সুশান্তের শেষ চিহ্ন ভাসানো হবে বিহারের গঙ্গাতেই । সেই মতো ছেলে সুশান্তের অস্থি-ভস্ম নিয়ে মুম্বই থেকে পটনার উদ্দেশ্যে রওনা দিয়েছেন হতভাগ্য বাবা ।  অন্যদিকে, খবর পাওয়া গিয়েছে দেওরের অকাল মৃত্যুর শোক সহ্য করতে না পেরে পটনায় মৃত্যু হয়েছে সুশান্তের বৌদির ।

Published by: Simli Raha
First published: June 16, 2020, 1:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर