দেশ

corona virus btn
corona virus btn
Loading

অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত রিপাবলিক টিভি প্রধান অর্ণব গোস্বামী

অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত রিপাবলিক টিভি প্রধান অর্ণব গোস্বামী
জামিনে মুক্ত অর্ণব গোস্বামী।

২০১৮ সালের একটি আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলাতে অর্ণবকে গ্রেফতার করা হয়েছিল।

  • Share this:

#নয়াদিল্লি : অবশেষে সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি পেলেন অর্ণব গোস্বামী। ঠিক সাতদদিন আগে, গত ৪ নভেম্বর তাঁকে নিজের বাড়ি থেকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। ২০১৮ সালের একটি আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলাতে অর্ণবকে গ্রেফতার করা হয়েছিল। এদিন অর্ণবের সঙ্গেই জামিন পেয়েছেন অন্য দুই অভিযুক্তও।

অর্ণবকে গ্রেফতারির পরে নিজেদের হেফজতে চেয়েছিল মুম্বই পুলিশ। কিন্তু সর্বভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণবকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মুম্বই আদালত। অর্ণব অভিযোগ করেছিলেন তাঁকে শারীরীক ভাবে নিগ্রহ করেছে মুম্বই পুলিশ, সেই দাবিও মানতে চায়নি আদালত।

২০১৮ সালের মে মাসে আত্মহত্যা করেন ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নাইক এবং তাঁর মা কুমুদ নাইক। অর্ণব গোস্বামী সহ মোট তিনজনের নাম পাওয়া যায় তাঁর সুইসাইড নোটে। এই তিনজনের থেকে ৫ কোটি ৪০ লক্ষ টাকা পেতেন বলে লেখেন অন্বয়। সেই টাকা মেটানো হয়নি বলেই শেষ চিঠিতে লিখেছিলেন অন্বয়। এই ঘটনায় শুরু হওয়া মামলা প্রথমে ধামাচাপা পড়ে গেলেও আবার নতুন করে তা শুরু করার সরকারি নির্দেশ আসে মে মাসে। তার জেরেই গ্রেফতারি। সব পথ বন্ধ হয়ে গেলে অর্ণব সুপ্রিম কোর্টে যান,সেখানেই মিলল স্বস্তি।

Published by: Arka Deb
First published: November 11, 2020, 4:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर