Home /News /national /
বিদেশে যাননি, আতঙ্ক বাড়িয়ে করোনা আক্রান্ত স্পাইসজেটের পাইলট, গৃহবন্দি বিমানের ক্রু মেম্বাররা

বিদেশে যাননি, আতঙ্ক বাড়িয়ে করোনা আক্রান্ত স্পাইসজেটের পাইলট, গৃহবন্দি বিমানের ক্রু মেম্বাররা

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

২১ মার্চ তিনি চেন্নাই থেকে দিল্লি গিয়েছিলেন।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লীঃ বিদেশে যাননি একমাস । তারপরেও করোনা আক্রান্ত স্পাইসজেটের এক পাইলট। পাইলটের রিপোর্ট পজেটিভ আসতেই ঘুম ছুটেছে সংস্থার কর্মী তথা আধিকারিকদের।

রবিবার সংস্থার এক মুখপাত্র জানান, মার্চের প্রথম সপ্তাহ থেকেই ওই পাইলট আন্তর্জাতিক বিমান ওড়াননি। ২১ মার্চ তিনি শেষবারের জন্য বিমান নিয়ে চেন্নাই থেকে দিল্লি গিয়েছিলেন। তারপরই আসুস্থ হয়ে পরেন। সেদিনের পর থেকে তিনি নিজেকে বাড়ির মধ্যে  কোয়ারেন্টাইনে রেখেছিলেন। বাইরে কোথাও যাননি। কারও সঙ্গে দেখাও করেননি।  শারীরিক পরীক্ষার পড় ২৮ মার্চ তাঁর করোনা পজেটিভ রিপোর্ট আসে। সংস্থার ওই মুখপাত্র আরও জানিয়েছেন, ওই পাইলটের সঙ্গে যাঁদের যাঁদের সামনাসামনি দেখা বা মুখোমুখি কথা হয়েছে তাঁদের সকলকেই বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে সামাজিক সুরক্ষার স্বার্থে।

প্রসঙ্গত, রবিবার স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া শেষ তথ্য অনুযায়ী দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৯৭০ ছুঁয়েছে। মৃত্যু হয়েছে ২৫ জনের।  বেসরকারি ওই বিমান সংস্থার তরফে জানান হয়েছে, সংস্থার সব কর্মী এবং আধিকারিকদের সুরক্ষার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে। স্পাইসজেটের মুখপাত্রের দাবী, যাত্রীদের সুস্বাস্থ্য এবং তাঁদের সুরক্ষা তাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ। ফলে, লক ডাউন-সহ কেন্দ্রীয় সরকারের সব নিয়ম মেনে চলছেন তাঁরা। সব কর্মীরা নিয়ম মেনে চলছেন। এবং সব বিমান জীবাণুনাশকের ব্যবহারে পরিষ্কার করা হচ্ছে জানুয়ারির শেষ সপ্তাহ থেকে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Corona positive, COVID-19, Pilot, SpiceJet