হোম /খবর /দেশ /
বানান বিভ্রাটে বিড়ম্বনায় বিজেপি, দিলীপ ঘোষের পোস্টারে 'কন্যা' হল 'কন্না'!

Dilip Ghosh: বানান বিভ্রাটে বিড়ম্বনায় বিজেপি, দিলীপ ঘোষের পোস্টারে 'কন্যা' হল 'কন্না'!

দিলীপের ভুল

দিলীপের ভুল

Dilip Ghosh: বানান নিয়ে দিলীপকে ব্যঙ্গ করেছে তৃণমূল। যদিও ভুল বানান বুঝতে পেরেই নতুন পোস্টার হাতে নিয়ে নেন দিলীপ বাবু।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: হাওড়ার বাগনানে বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে দিল্লিতে 'ঝড়' তোলার চেষ্টা করল বিজেপি। রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপি সাংসদরা সংসদে গান্ধি মূর্তির পাদদেশে পোস্টার হাতে বিক্ষোভ দেখান। আর সেখানেই দিলীপের পোস্টারে কন্য়াশ্রী শব্দের বানান ভুল নিয়ে নেটমাধ্যমে চর্চা শুরু হয়। বিজেপি রাজ্য সভাপতির পোস্টারে কন্যাশ্রী বানান হয়ে গিয়েছিল কন্নাশ্রী! শুধু তায় নয়, ‘চাই’-এ ‘ই’-এর মাত্রাও উল্টে গিয়েছে। বানান নিয়ে দিলীপকে ব্যঙ্গ করেছে তৃণমূল। যদিও ভুল বানান বুঝতে পেরেই নতুন পোস্টার হাতে নিয়ে নেন দিলীপ বাবু।

রাজ্যে নারীদের সুরক্ষা নিয়ে এদিন তৃণমূল সরকারকে আক্রমণ করা হয়। সাংসদরা হাতে তুলে নেন পোস্টার। কিন্তু সেই পোস্টারেই বানান বিভ্রাট নিয়ে কটাক্ষের মুখে রাজ্য বিজেপি সভাপতি। এ প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ কটাক্ষ করে বলেন, 'দিলীপ বাবুকে বলব, যাদের নিয়ে ব্যানার লেখাবেন তাদের আগে বানান শেখান। কন্যা কখনও কন্না হয় না। গান্ধী মূর্তির পাদদেশে বসেছিলেন। আর তাঁকে মেরেছিলেন নাথুরাম গডসে। আগে ইউপি দেখুন। সেখানে যান। সেখানে মানবাধিকার কমিশন তো যায় না। খুন-জখম হয় সেখানে। এখানে মহিলারা সুরক্ষিত। মানুষ থেকে বিচ্ছিন্ন আপনারা।'

দিলীপ অবশ্য এদিন দিল্লিতে বিক্ষোভের পরে বলেন, 'শুধুমাত্র বিধানসভা ভোটের পরই পশ্চিমবঙ্গে ৫০ জন মহিলা অত্যাচারিত হয়েছেন। গোটা রাজ্যেই বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা করে দেওয়া হচ্ছে। বাংলায় নারী নির্যাতন এখন জলভাত। বাংলার মুখ্যমন্ত্রী এখন প্রধানমন্ত্রী হতে চাইছেন।' যদিও সবকিছুরই পরও পোস্টারের বানান ঘিরেই বিড়ম্বনার মধ্যে পড়তে হয়েছে দিলীপ বাবুকে।

Published by:Suman Biswas
First published:

Tags: Dilip Ghosh