Home /News /national /

রোহতক জেলে বিশেষ সেলে ভিআইপি ব্যবস্থায় বহাল তবিয়তে রয়েছেন রাম রহিম

রোহতক জেলে বিশেষ সেলে ভিআইপি ব্যবস্থায় বহাল তবিয়তে রয়েছেন রাম রহিম

তাঁর গ্রেফতারিতে স্ত্রস্ত পঞ্জাব-হরিয়ানা। তিনি অবশ্য বহাল তবিয়তে রয়েছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: গুরমিত রাম রহিম ধর্ষণে দোষী সাব্যস্ত হতেই তাণ্ডব শুরু করে আড়াই ২ লক্ষ ডেরা সমর্থক। চলে গুলি। বাড়তে থাকে মৃতের সংখ্যাও। এখনও পর্যন্ত ৩২ জন নিহত হয়েছে সংঘর্ষে।

    তাঁর গ্রেফতারিতে স্ত্রস্ত পঞ্জাব-হরিয়ানা। তিনি অবশ্য বহাল তবিয়তে রয়েছেন। লট বহর নিয়ে সপার্ষদ রোহতকের সুনারিয়া জেলে পৌঁছন রাম রহিম। স্পেশাল চপারে চেপে ভিআইপি ট্রিটমেন্টে ধর্ষণে সাজা প্রাপ্ত বাবাকে নিয়ে যাওয়া হয় জেলে। স্পেশ্যাল সেলে রাখা হয়েছে স্বঘোষিত এই ধর্মগুরুকে।

    আদালত থেকে হেলিকপ্টারে করে ধর্মগুরুকে রোহতকের জেলে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, সারা রাত রোহতকের বিশেষ সেলে ভিআইপি ব্যবস্থাপনার মধ্যেই রাত কাটিয়েছেন রাম রহিম।

    ইন্টারনেট, ফোন বন্ধ করেও লাভ হয়নি। উলটে অনেক জায়গায় পৌঁছতেই পারেনি পুলিশ। বহু জায়গাতেই ডেরা সমর্থকদের তাণ্ডবের মুখে দেখা যায়নি আধাসেনাকেও।

    শুক্রবার নজিরবিহীন নিরাপত্তায় আদালতে আনা হয়েছিল রাম রহিমকে। ২০০ টি গাড়ির কনভয় নিয়ে সিরসার আশ্রম থেকে আদালতে আসেন ডেরা প্রধান।

    First published:

    Tags: Baba Gurmeet Ram Rahim, Baba Ram Rahim, Bengali News, Bottled Water And Assistant For Ram Rahim In Rohtak Jail, Chandigarh, Dera Sacha Sauda, Dera sacha sauda case, Dera sacha sauda followers, Dera Sacha Sauda head Gurmeet Ram Rahim Singh, Ram rahim, Ram Rahim Rape Case Verdict, Sant Gurmeet Ram Rahim, Special Cell

    পরবর্তী খবর