বেঙ্গালুরুতে ক্রিকেট অ্যাকাডেমি নিয়ে দ্রাবিড়ের সঙ্গে কথা, এয়ারপোর্টে ভক্তদের সঙ্গে ছবি সৌরভের

বেঙ্গালুরুতে ক্রিকেট অ্যাকাডেমি নিয়ে দ্রাবিড়ের সঙ্গে কথা, এয়ারপোর্টে ভক্তদের সঙ্গে ছবি সৌরভের
Photo Courtesy: Twitter
  • Share this:

#বেঙ্গালুরু: ভবিষ্যতের ক্রিকেটার তৈরিতে আরও বড় হবে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। কলকাতায় দাবি বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বুধবার এনসিএ কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে ঘণ্টা দুয়েকের বৈঠকে তৈরি করছেন রোডম্যাপ। অন্যদিকে বেঙ্গালুরু এয়ারপোর্টে নতুন আইসিসি সভাপতিকে সামনে পেয়ে ভক্তদের ছবি তোলার আবদার রাখলেন মহারাজ৷ সেই ছবি নিজে পোস্ট করলেন ট্যুইটারে৷

সামনে নেতা। পিছনে ভক্তের দল। বেঙ্গালুরু বিমানবন্দরে সোশাল সাইটে পোস্ট করা সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখন ভাইরাল। দ্রাবিড়, কুম্বলে, শ্রীনাথদের বেঙ্গালুরুতে বরাবরই দাদাকে ঘিরে উন্মাদনা প্রবল। বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর তা যে অটুট, এই ছবিতে তা স্পষ্ট। বুধবারই বেঙ্গালুরু গিয়েছিলেন মহারাজ। ঘুরে দেখেছেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। এই অ্যাকাডেমির দায়িত্বে এখন রাহুল দ্রাবিড়। ক্রিকেটের উন্নতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের জন্য বেঙ্গালুরুর উপকন্ঠে পঁচিশ একর জমি বরাদ্দ করেছে কর্নাটক সরকার। এদিন কলকাতায় বোর্ড প্রেসিডেন্ট জানিয়েছেন, ওই জমিতে আরও বড় করে তৈরি হবে জাতীয় ক্রিেকট অ্যাকাডেমি।

আরও পড়ুন বিশ্বকাপে সিলেক্টররা অনুষ্কাকে চা দিতেন, অনুষ্কার পাল্টা ‘কফি ভালোবাসি’

তাঁর জামানায় বঙ্গ ক্রিকেট পেয়েছিল মুরলীধরণ, ওয়াকার ইউনুসের মতো বোলিং কোচকে। ভবিষ্যতের তারকা তৈরিতেও কী এই ধরণের কোনও পরিকল্পনা থাকছে ? সৌরভের দাবি, দ্রাবিড়ের নেতৃত্বে ঠিক পথেই এনসিএ। নভেম্বরের তৃতীয় সপ্তাহে বোর্ডের প্রথম বার্ষিক সভা। তারআগে স্বার্থের সংঘাতকে কেন্দ্র করে সিইও রাহুল জহুরির সঙ্গে কথা বলবেন রাহুল দ্রাবিড়। সাতাশে নভেম্বর স্বার্থের সংঘাতের নিয়ম বদলে শুনানি হতে চলেছে সুপ্রিম কোর্টে। মহারাজের আশ্বাস, আদালতের নির্দেশে অনেক কিছু বদল হতে পারে।

First published: October 31, 2019, 11:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर