• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • SNAKE AROUND SLEEPING BABY GIRL NECK IN MAHARASHTRA VIRAL STORY PBD

Viral: ঘরের মধ্যে ঘুমন্ত শিশুর গলা পেঁচিয়ে সাপ! হাড় হিম করা ঘটনা..

এ বছরের মে মাসে এখানে একটি বাড়ি থেকে ৯৮ টি সাপ (snake) উদ্ধার হয়েছে।

এ বছরের মে মাসে এখানে একটি বাড়ি থেকে ৯৮ টি সাপ (snake) উদ্ধার হয়েছে।

  • Share this:

    #মুম্বই: মহারাষ্ট্রের ওয়ার্ধা জেলায় মর্মান্তিক একটি ঘটনা ঘটেছে। ঘরে ঘুমন্ত একটি মেয়ের গলায় জড়িয়ে ছিল সাপ! সাপটি অনেক কষ্টে সরানো হয়েছিল ঠিকই কিন্তু শেষ রক্ষা হল না! শিশুটিকে কামড়ালো সাপটি(Snake)। বাড়ির লোকজন জানিয়েছে যে সাপটি প্রায় দেড় ঘণ্টা ধরে মেয়েটির গলায় পেঁচিয়ে ছিল। পরে মেয়েটিকে বাঁচাতে সাপুড়ের সাহায্য নেওয়া হয়। তবে ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে৷ আপাতত শিশু কন্যাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, সেখানেই তার চিকিৎসা চলছে৷ তবে ঘটনাটি (Viral) ঠিক কী ঘটেছিল?

    আরও পড়ুন OMG! বিয়ে টেকাতে অফিস মালিকের দারস্থ কর্মীর স্ত্রী! করলেন কাতর অনুরোধ...

    এই ঘটনাটি মহারাষ্ট্রের (Maharashtra) ওয়ার্ধা জেলার। স্থানীয় সংবাদ মাধ্যম জানানো হয়েছে যে, ৬ বছর বয়সি মেয়ে পূর্বা পদ্মাকর গড়করি মাটিতে শুয়ে ঘুমাচ্ছিলেন। তার মাও ছিলেন তার সঙ্গে৷ মধ্যরাতে ঘরে ঢোকে সাপ। সাপটি নজরে পড়ে মায়ের৷ হঠাৎ সাপ দেখে তিনি খুব ভয় পেয়ে যান এবং দৌড়ে পালিয়ে যান৷ এরই মধ্যে সাপটি ছোট্ট মেয়েটির গলা পেঁচিয়ে ফেলে। পরবর্তী দেড় ঘণ্টা সাপটি তার গলায় জড়িয়েই থাকে। বাড়িতে সকলের মধ্যে তৈরি হয় উৎকণ্ঠা। খবর রটে যায় গোটা গ্রামে৷ প্রচুর মানুষ হাজির হন সেখানে৷ কিন্তু কেউ সাহস দেখিয়ে সাপ উদ্ধার করতে যেতে পারেননি৷ মা এবং বাড়ির সকলে মেয়েটিকে চুপচাপ শুয়ে থাকতে নির্দেশ দেয়। মেয়েটিও সেই মতো চোখ বন্ধ করে শুয়ে থাকে৷ এভাবেই কাটে অনেকটা সময়৷ যখন সাপটি সরে যেতে শুরু করে, তখন তার পিছনের কিছু অংশ মেয়েটির পিছনে চাপা পড়ে যায়। তাতেই সাপটি মেয়েটিকে কামড় দেয়। বর্তমানে শিশুটি কস্তুরবা হাসপাতালে চিকিৎসাধীন। বলা হচ্ছে, মেয়েটি বর্তমানে বিপদমুক্ত।

    আরও পডুন Viral Video: ঘোড়ার হাসির ভাইরাল ভিডিও! 'মায়ের' হাতের চিপস খেয়ে মজায় রয়েছে 'ঘোড়াবাবু'

    এদিকে গ্রামের লোকজন সাপুড়ে ধরার ডাক দেয়। কিন্তু ততক্ষণে মেয়েটিকে সাপ কামড় দিয়েছে। এই ঘটনার পর সকলে খুবই আতঙ্কে রয়েছেন। মহারাষ্ট্রের ওয়ার্ধা জেলার গ্রামে গ্রামে প্রচুর সংখ্যক সাপ দেখা যায়। বর্ষাকালে এর সংখ্যা অনেক বাড়ে। যা সত্যিই সমস্যা তৈরি করে৷ এ বছরের মে মাসে এখানে একটি বাড়ি থেকে ৯৮ টি সাপ উদ্ধার হয়েছে। জলের ড্রামে সাপগুলি লুকিয়ে ছিল। এতগুলো সাপ একসঙ্গে দেখে গ্রামবাসীদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়।

    Published by:Pooja Basu
    First published: