দেশ

corona virus btn
corona virus btn
Loading

‘ডোন্ট অ্যাঙ্গরি মি’ লুকের পর এবার চপ্পল কাণ্ড, ফের মজায় মাতলেন স্মৃতি ইরানি

‘ডোন্ট অ্যাঙ্গরি মি’ লুকের পর এবার চপ্পল কাণ্ড, ফের মজায় মাতলেন স্মৃতি ইরানি

সোশ্যাল মিডিয়াতে হিউমার গেম হামেশাই চলতে থাকে কেন্দ্রীয় মন্ত্রি স্মৃতি ইরানির।

  • Share this:

#নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়াতে হিউমার গেম হামেশাই চলতে থাকে কেন্দ্রীয় মন্ত্রি স্মৃতি ইরানির। এমনকী, কয়েক সপ্তাহ আগে, শরীরে করোনা ভাইরাস সংক্রমণেও সোশ্যাল মিডিয়ায় মজা করতে ছাড়েননি তিনি। এবারের ঘটনা ইনস্টাগ্রামে।

স্মৃতি ইরানি, ইনস্টাগ্রামে নিজের বাগানে বসা একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে বোঝা যাচ্ছে সম্ভবত তিনি ল্যাপটপ নিয়ে বাগানে বসে কোনও মিটিং অ্যাটেন্ড করছেন। ছবির ক্যাপশন, ‘প্যানডেমিক মর্নিংস’।

কিন্তু এই ছবি তো এখন আমাদের সকলেরই চেনা। প্রায় এক বছর ধরে আমাদের দিন শুরু হয় এভাবেই। তবে এ নিয়ে বিপত্তি কোথায়? বিপত্তি ঘটল তখনই, যখন সবার নজর গেল মন্ত্রীর চটির দিকে।

একজন ইনস্টাগ্রাম ইউজার সবার নজর চটির দিকে ঘুরিয়ে দিয়ে লিখেছেন, “হাওয়াই চপ্পল”।

সোশ্যাল মিডিয়াতে তারকারদের ছবি, ভিডিও অথবা ক্যাপশন নিয়ে এমন মজা তো চলতেই থাকে। কিন্তু স্মৃতি ইরানি তো অন্যদের মতো এড়িয়ে যাওয়ার লোক নন। তিনি উত্তরে লিখলেন, “আরে ভাই এ হল ২০০ টাকার হাওয়াই চপ্পল। এবার কিন্তু ব্র্যান্ড জিজ্ঞাসা করবেন না। এটা লোকাল চটি।” সম্প্রতি তিনি  ইনস্টাগ্রামে আর একটি ছবি পোস্ট করেছিলেন। নিজের ছোটবেলার ছবির পাশে, পার্লামেন্ট সেশনের সাম্প্রতিক ছবি দিয়ে। মজার ব্যাপার হল, একই ফ্রেমে এই দুটি ছবিতেই প্রাক্তন অভিনেত্রী মুখের এক্সপ্রেশন প্রায় একরকম।

এই ছবিতে লিখেছিলেন, এটা নাকি তাঁর “ডোন্ট অ্যাঙ্গরি মি লুক”। এরপর তাঁর অভিনীত মেগা সিরিয়াল কিউঁ কি সাস ভি কভি বহু থি-এর একটি ডায়লগও যোগ করেছেন সেখানে।

করোনা ভাইরাস সংক্রমণেও কাহিল হয়ে না পড়ে, তিনি সোশ্যাল মিডিয়াতে অ্যাকটিভ থেকে শেয়ার করেছেন মজার মজার সব পোস্ট।

Published by: Akash Misra
First published: December 10, 2020, 10:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर