Home /News /national /
জুতো উড়ে এল মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে লক্ষ্য করে, ধৃত তিন

জুতো উড়ে এল মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে লক্ষ্য করে, ধৃত তিন

মুজফফ্‌রপুরের ডেপুটি পুলিশ কমিশনার মনোজ পাণ্ডে নিউজ১৮ কে জানিয়েছেন হেলিকপ্টরা ওঠার মুখেই নীতীশকে লক্ষ্য করে জুতো ছোড়া হয়।

  • Share this:

    #‌পটনা:‌ ক’‌দিন আগেই প্রচারে নেমে বিক্ষোভকারীদের মুখে পড়েছিলেন তেজস্বী যাদব। এবার সেই একই ঘটনার মুখে পড়তে হল বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে। তিনি সোমবার মুজফ্‌ফরপুর জেলার সাকরা এলাকা থেকে প্রচার সেরে নিজের হেলিকপ্টরের দিকে যাচ্ছিলেন। সেই সময়ে বিক্ষোভকারীদের মধ্যে থেকে তাঁকে লক্ষ্য করে উড়ে এল জুতো। ঘটনায় আঘাত লাগেনি নীতীশের।

    মুজফফ্‌রপুরের ডেপুটি পুলিশ কমিশনার মনোজ পাণ্ডে নিউজ১৮ কে জানিয়েছেন হেলিকপ্টরা ওঠার মুখেই নীতীশকে লক্ষ্য করে জুতো ছোড়া হয়। যদিও তখনও নীতীশ হেলিকপ্টারের কাছে পৌঁছতে পারেননি। তাই জুতোর আঘাত তাঁর লাগেনি। আক্রমণকারীরা লক্ষ্যভ্রষ্ট হয়েছে। মুখ্যমন্ত্রীর পথে বাধা সৃষ্টি করার জন্য তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় তাঁরা প্রতক্ষ্যভাবে জড়িত ছিল।

    এত সপ্তাহ আগে আরজেডি নেতা তেজস্বী যাদবের সঙ্গেও একই ঘটনা ঘটে। ঔরঙ্গাবাদে একটি র‌্যালিতে তেজস্বীকে লক্ষ্য করে জুতো ছোড়া হয়। সামান্যর জন্য রক্ষা পান তিনি। সেই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। প্রথম বার জুতো উড়ে আসার পর কে ছুড়েছে সেটা খুঁজতে গেলে দ্বিতীয় জুতোটি উড়ে আসে। সেটি তেজস্বীর পায়ের কাছে পড়ে। তিনিও সরাসরি আঘাত থেকে বেঁচে যান।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Bihar Election 2020

    পরবর্তী খবর