হোম /খবর /দেশ /
একাধিক গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীরে মৃত ছয় জঙ্গি, বড় সাফল্য বলছে সেনা

Kashmir: একাধিক গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীরে মৃত ছয় জঙ্গি, বড় সাফল্য বলছে সেনা

ফাইল ছবি

ফাইল ছবি

Kashmir: বুধবার থেকে কাশ্মীর জোন পুলিশ একে একে জঙ্গি মৃত্যুর খবর ট্যুইট করে জানাতে থাকে। বৃহস্পতিবার সকালে ছয় জঙ্গির মৃত্যুর খবর পাওয়া যায়।

  • Last Updated :
  • Share this:

#শ্রীনগর: জম্মু ও কাশ্মীরের (Jammu And Kashmir) কুলগাঁও ও অনন্তনাগ জেলায় দু'টি পৃথক গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে ছয় জঙ্গির, কাশ্মীর পুলিশের পক্ষ থেকে এই বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। ঘটনা নিয়ে একটি ট্যুইটও করেছে কাশ্মীর জোন পুলিশ।

কাশ্মীরের ইনস্পেক্টর জেনারেল অফ পুলিশ বিজয় কুমার জানিয়েছেন, মৃত জঙ্গিরা জৈশ-ই-মহম্মদ জঙ্গিগোষ্ঠীর সঙ্গে যুক্ত ছিল। এই অভিযানে সাফল্যকে বড় করে দেখছেন কাশ্মীর প্রশাসন। কাশ্মীরের এই দুই জেলায় বুধবার সন্ধ্যা থেকে অপরেশন শুরু  করে পুলিশ ও সেনার যৌথবাহিনী। সেখানেই বড় সাফল্য পেয়েছে প্রশাসন।

আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ওমিক্রম! বাতিল মোদির বিদেশ সফর

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, নওগাঁও এলাকায় এই অপরেশন চলাকালীন এক নিরাপত্তাকর্মী আহত হয়েছেন। তাঁকে নিরাপদে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন স্থিতিশীল আছেন। অনন্তনাগে এই অপরেশন শেষ হওয়ার পরেই কুলগাঁও জেলার মিরহামায় অপরেশন শুরু করেন পুলিশ ও সেনা। প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে, কুলগাঁওয়ে একাধিক সেনার উপস্থিতির বিষয়ে ভারতীয় সেনার কাছে খবর ছিল।

আরও পড়ুন: হাওড়াকে বাদ দিয়ে কেন চার পুরনিগমে ভোট, জরুরি শুনানির আবেদন হাইকোর্টে

বুধবার থেকে কাশ্মীর জোন পুলিশ একে একে জঙ্গি মৃত্যুর খবর ট্যুইট করে জানাতে থাকে। বৃহস্পতিবার সকালে ছয় জঙ্গির মৃত্যুর খবর পাওয়া যায়। ট্যুইটে আরও বলা হয়, মৃত জঙ্গিদের মধ্যে চার জন ভারতের বাসিন্দা হলেও দু'জন পাকিস্তানের বাসিন্দা।

Published by:Uddalak B
First published:

Tags: Indian Army