গুজরাটের হোটেলের ভিতর ঢুকে পড়ল সিংহি, হাড়হিম Video

গুজরাটের হোটেলের ভিতর ঢুকে পড়ল সিংহি, হাড়হিম Video
হোটেলের মেন গেটে সিংহি!

জুনাগড়ের ওই হোটেলের বাইরের সারভেইলেন্স ক্যামেরায় পরিষ্কার দেখা যাচ্ছে, মেন গেটের ভিতরে দাঁড়িয়ে রয়েছে সিংহি। নিচু সীমানা টপকে একেবারে হোটেলের ভিতর ঢুকেও পড়ে সেটি। ঘটনাটি ঘটেছে গত সোমবার ভোরবেলা।

  • Share this:

    #গুজরাট: শকিং ভিডিও দেখে চমকে উঠছেন নেটিজেন। গুজরাটের একটি হোটেলের মেন গেটের ভিতরে দাঁড়িয়ে রয়েছে স্বয়ং জঙ্গলের রানি। গুজরাটের রাস্তায় এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে হতবাক সকলেই। হোটেলের বাইরে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এমন দৃশ্য। জুনাগড়ের ওই হোটেলের বাইরের সারভেইলেন্স ক্যামেরায় পরিষ্কার দেখা যাচ্ছে, মেন গেটের ভিতরে দাঁড়িয়ে রয়েছে সিংহি। নিচু সীমানা টপকে একেবারে হোটেলের ভিতর ঢুকেও পড়ে সেটি। ঘটনাটি ঘটেছে গত সোমবার ভোরবেলা।

    টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন উদয়ন কাচ্ছি নামের এক টুইটার ইউজার। গুজরাটের জুনাগড়ের রাস্তায় হামেশাই যে সিংহ দেখা যায় সেই কথা বিবরণে জানিয়েছেন তিনি। গিরনার পাহাড়ের কোলে অবস্থিত জুনাগড় গির সংরক্ষিত অরণ্যের একেবারে সংলগ্ন। সেখানে সিংহ সংরক্ষণ করা হয়। এশীয় সিংহের একমাত্র সংরক্ষিত অরণ্য এই গির অরণ্য। টুইটার ইউজার কাচ্ছি এই ভিডিও শেয়ার করে জানিয়েছেন, জুনাগড়ের হোটেল সরোবর পোর্টিকোর মেন গেটের ভিতরে দাঁড়িয়ে রয়েছে এই সিংহি। শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ, ব্যস্ত এলাকা এটি। রেলস্টেশনের একেবারেই কাছে এই হোটেলটি।

    এগারো সেকেন্ডের ভিডিওটিতে দেখা গিয়েছে সিংহি নিচু গেট লাফ দিয়ে পেরিয়ে রাস্তায় বেরিয়ে পড়ছে। ঠিক তার কয়েক সেকেন্ড আগেই রাস্তা দিয়ে দুই বাইক আরোহী চলে যাচ্ছেন। কাচ্ছির শেয়ার করা ভিডিওতে কমেন্ট করেছেন ভারতীয় বন আধিকারিক সুশান্ত নন্দা। রাজ্যে প্রাণী-মানুষ সংঘাতের বিষয়টি ফের একবার তুলে ধরেছেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে ঝড় তুলেছে। এককথায় ভাইরাল হয়েছে সেটি।

    ভিডিওটি প্রায় ৭ হাজার বার দেখা হয়েছে এবং বহু মানুষ এটি নিয়ে কথা বলেছেন ও লাইক করেছেন। অনেকেই গুজরাটে পশুদের সঙ্গে মানুষের সম্পর্কের কথা টেনে এনেছেন।

    Published by:Raima Chakraborty
    First published: