ভোটের প্রচারে দুই বর্ষীয়ান, বয়স উপেক্ষা করেই ময়দানে শিশির অধিকারী ও চৌধুরী মোহন জটুয়া

ভোটের প্রচারে দুই বর্ষীয়ান, বয়স উপেক্ষা করেই ময়দানে শিশির অধিকারী ও চৌধুরী মোহন জটুয়া
  • Share this:

#কলকাতা: দু’জনেরই বয়স হয়েছে। কিন্তু ভোটের প্রচারে তাঁদের কাছে হার মানে বহু কম বয়সীও। লোকসভা কেন্দ্রের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন নিরলসভাবে। কাঁথিতে শিশির অধিকারী ও সুন্দরবনে চৌধুরী মোহন জাটুয়া দাপিয়ে প্রচার সারলেন নিজেদের কেন্দ্রে।

এ যেন শিক্ষকের পরীক্ষা। এতদিন কর্মীদের শিখিয়েছেন ভোটের পাঠ। এখন নিজেরাই দৌঁড়চ্ছেন। আশি বছর বয়স হয়েছে। তবু নিরলস খাটতে পারেন কাঁথির এই তৃণমূল প্রার্থী। তীব্র গরম উপেক্ষা করেই কখনও হুড খোলা গাড়ি তো কখনও হেঁটে প্রচার চালান এই বর্ষীয়ান নেতা। ... হোক না বয়স। ভোটের প্রচার তো করতেই হবে। রজনীতি করতে করতেই চুল পাকিয়েছেন। নিজের অভিজ্ঞতার ধার শানিয়েই বিরোধীদের কুপকাৎ করতে পারেন।

মথুরাপুরের তৃণমূল প্রার্থী চৌধুরী মোহন জাটুয়া। সুন্দরবনের শেষ প্রান্তে গিয়ে প্রচার করতে এখনও পিছু পা হননা। রাজনীতির ময়দানে দাঁড়িয়ে বয়সকে তোয়াক্কা করেন না। ... পৌঁছে গেলেন সুন্দরবনের শেষপ্রান্ত জি প্লটে। সেখানে পায়ে হেঁটে কিছুটা পথ। এরপর চলল মোটর ভ্যানে প্রচার।

ওঁদের কাছে বয়স শুধুমাত্র গণিতের হিসেব। ভোটের বাজারে তাই এই দুই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর দিকে তাকিয়ে দলীয় কর্মীরা। বর্ষীয়ান দুই নেতাই এখন তাঁদের শিক্ষক।

First published: 08:48:30 AM Apr 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर