এখন থেকে স্ত্রীর মর্জিমতো ছবিতে অভিনয় করবেন শাহিদ কাপুর?

শাহিদ নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে কিছুদিন আগে একটি স্টোরি শেয়ার করেন। যাতে লেখেন, তাঁর স্ত্রী চান যে তিনি মজাদার সিনেমায় অভিনয় করুন।

শাহিদ নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে কিছুদিন আগে একটি স্টোরি শেয়ার করেন। যাতে লেখেন, তাঁর স্ত্রী চান যে তিনি মজাদার সিনেমায় অভিনয় করুন।

  • Share this:

#মুম্বই: শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুত (Mira Rajput)। বলিউডের অন্যতম ফেভারিট এই কাপল বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। মাঝে মাঝেই অনুরাগীদের সঙ্গে নিজেদের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে খুনসুটিও করেন দু'জন। অনুরাগীদের মাতিয়ে রাখতে তাঁদের এই কাজ অনেকেরই ভালো লাগে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক স্টোরি দিয়ে অনুরাগীদের মন জিতে নিলেন শাহিদ। তার পরিবর্তে মীাও দিলেন বেশ দারুণ রিপ্লাই। যা দেখে মীরার পোস্ট লাভ রিয়্যাক্টে ভরিয়ে দিলেন অনুগামীরা।

শাহিদ নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে কিছুদিন আগে একটি স্টোরি শেয়ার করেন। যাতে লেখেন, তাঁর স্ত্রী চান যে তিনি মজাদার সিনেমায় অভিনয় করুন। তিনি স্টোরিতে খোলাখুলি সকলের কাছ থেকে সে রকম সিনেমায় কাজ চান। এবং লেখেন, কাজটা এমন হওয়া চাই যাতে মীরা মুগ্ধ হয়ে যান!

এই স্টোরিটি শেয়ারের পর পরই মীরা সেটির স্ক্রিন শট নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। সঙ্গে ক্যাপশনে দেন কিছু অদ্ভুত Gif। তার পর লেখেন, অবিশ্বাস্য! এমন যে শাহিদ করতে পারেন, সেটা বিশ্বাসই করতে পারছিলেন না তিনি!

তাঁদের এই ভার্চুয়াল খুনসুটি মন জিতে নেয় অনুগামীদের। বহু মানুষ এটিকে কিউট বলে কমেন্ট করতে থাকেন। লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন পোস্টটিকে কেউ কেউ।

প্রসঙ্গত, ২০১৫ সালে ৭ জুলাই বিয়ে হয়েছিল শাহিদ ও মীরার। তার পর থেকে তাঁরা কাপল গোলস-এর সংজ্ঞা তৈরি করেই চলেছেন নিত্য নতুন ভাবে। নজর কেড়েছেন নেটিজেনদের। লকডাউনেও দু'জনকে প্রচুর ছবি শেয়ার করতে দেখা যায়। একে অপরের ছবিতে কমেন্টও করতে দেখা যায়।

এদিকে, শাহিদের অনুগামীরা বর্তমানে তাঁর আগামী ছবি জার্সির (Jersey) জন্য অপেক্ষা করছে। ছবিটি মাত্র ৪৭ দিনে শ্যুট করা হয়েছে করোনা পরিস্থিতির জন্য এবং তাতে পুরো টিম অত্যন্ত পরিশ্রম করেছে বলে জানিয়েছেন শাহিদ। এবং করোনার জেরে সমস্ত সুরক্ষাবিধি মেনে জীবনের ঝুঁকি নিয়ে সিনেমাটি তৈরি করা হয়েছে বলে দাবি করেছেন নায়ক।

https://www.instagram.com/shahidkapoor/?utm_source=ig_embed

২০১৯-এ রিলিজ হওয়া তেলুগু সিনেমা জার্সির রিমেক এটি। হিন্দিতেও নাম একই রাখা হয়েছে। পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি (Gowtam Tinnanuri)। তিনি তেলুগু ভার্সনটিরও পরিচালনা করেছিলেন। এই ছবিতে শাহিদের পাশাপাশি গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে দেখা যাবে পঙ্কজ কাপুর (Pankaj Kapur), মৃণাল ঠাকুর (Mrunal Thakur)-কেও। কবে মুক্তি পাচ্ছে ছবিটি, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Published by:Dolon Chattopadhyay
First published: