Home /News /national /
Cable Car In Himachal: দেওঘরের আতঙ্ক হিমাচলে! রোপওয়েতে আটকে পড়লেন ১১ পর্যটক, চলছে উদ্ধারকাজ

Cable Car In Himachal: দেওঘরের আতঙ্ক হিমাচলে! রোপওয়েতে আটকে পড়লেন ১১ পর্যটক, চলছে উদ্ধারকাজ

Solan SP said that another cable car trolly has been deployed to rescue the stranded tourists.

Solan SP said that another cable car trolly has been deployed to rescue the stranded tourists.

Cable Car In Himachal: সাম্প্রতিক খবর অনুসারে, উদ্ধারকারী দল ওই ঘটনাস্থলে যাওয়ার পরে উদ্ধার করা হয়েছে একাধিক পর্যটককে।

  • Share this:

    #নয়াদিল্লি: দেওঘরে রোপওয়ে দুর্ঘটনার টাটকা স্মৃতির মধ্যেই ফের আতঙ্ক তৈরি হল হিমাচল নিয়ে। হিমাচল প্রদেশের পরওয়ানু টিম্বার ট্রেলে একটি রোপওয়তে মাঝ আকাশেই আটকে পড়লেন ১১ যাত্রী। কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়েছে, যান্ত্রিক ত্রুটির কারণেই এই ঘটনা ঘটেছে। হিমাচল প্রদেশের সোলান জেলার পুলিশের সুপারিন্টেডেন্ট জানিয়েছেন, একটি বিশেষ ট্রলি নিয়ে যাওয়া হয়েছে পর্যটকদের উদ্ধার করা জন্য। একটি বিশেষ প্রশিক্ষিত দল ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে, স্থানীয় পুলিশ প্রশাসন উদ্ধারকাজের দিকে নজর রাখছে।

    আরও পড়ুন: বীভৎস, পাটক্ষেতে তৃণমূল নেতার এ কী অবস্থা! মধ্যরাতে হাড়হিম হয়ে গেল তপনবাসীর

    সাম্প্রতিক খবর অনুসারে, উদ্ধারকারী দল ওই ঘটনাস্থলে যাওয়ার পরে উদ্ধার করা হয়েছে একাধিক পর্যটককে। তাঁরা সকলেই সুস্থ আছেন বলেই খবর পাওয়া গিয়েছে। যে পর্যটকরা মাঝ আকাশে ওই রোপওয়ের ছোট্ট বাক্সের মধ্যে বন্দি হয়ে পড়েছিলেন, তাঁদের তরফ থেকে একটি ভিডিও বার্তাও প্রকাশ্যে এসেছে। সেখানে পর্যটকদের কাতর আবেদন জানাতে দেখা গিয়েছে। ওই ভিডিওতে পর্যটকদের বলতে শোনা গিয়েছে, তাঁরা প্রায় ১ ঘণ্টা ওই রোপওয়ের মধ্যে আটকে পড়ে রয়েছেন, তখনও তাঁদের কেউ উদ্ধার করতে আসেনি।

    এর আগ, ত্রিকুট পাহাড়ে রোপওয়ের ভিতরেই আটকে পড়েন অন্তত ৪৮ জন পর্যটক ও যাত্রী৷ ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকার ভারতীয় বায়ুসেনার দু'টি এমআই হেলিকপ্টার উদ্ধারকাজে নামে৷ দুর্গম পাহাড়ি এলাকায় দড়ি দিয়ে একে একে রোপওয়েতে আটকে থাকা যাত্রীদের হেলিকপ্টারে তোলা হয়৷

    Published by:Uddalak B
    First published:

    Tags: Himachal Pradesh

    পরবর্তী খবর