corona virus btn
corona virus btn
Loading

সাংঘাতিক! বেপরোয়া লরির ধাক্কায় একে একে রাস্তায় পিষে গেল অটোর ৭ যাত্রী, গুরুতর আহত আরও ৪

সাংঘাতিক! বেপরোয়া লরির ধাক্কায় একে একে রাস্তায় পিষে গেল অটোর ৭ যাত্রী, গুরুতর আহত আরও ৪

সপ্তাহের প্রথম দিনই দুর্ঘটনাটি ঘটে বিহারের গয়া জেলায় । ২ নম্বর জাতীয় সড়কে দু'টি অটোকে ধাক্কা মারে একটি লরি । আর তাতেই প্রাণ হারান অটোযাত্রীরা ।

  • Share this:

#গয়া: অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন সাত যাত্রী । আহত আরও চার । সপ্তাহের প্রথম দিনই দুর্ঘটনাটি ঘটে বিহারের গয়া জেলায় । ২ নম্বর জাতীয় সড়কে দু'টি অটোকে ধাক্কা মারে একটি লরি । আর তাতেই প্রাণ হারান অটোযাত্রীরা ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জিটি রোড ধরে ছুটছিল যাত্রী বোঝাই অটোটি । সেই সময়ই বিষ্ণুগঞ্জ সংলগ্ন এলাকায় একটি লরি দ্রুতগতিতে এসে অটো-দু'টিতে মুখোমুখি ধাক্কা মারে । লরির প্রবল ধাক্কায় ছিটকে পড়েন অটোর যাত্রীরা । ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের । বাকিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য । সেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা । যাত্রীদের মধ্যে সাতজনের মৃত্যু হয়েছে । চারজন গুরুতর আহত অবস্থায় মদনপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এবং আমাস প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

আমাস পুলিশের তরফে জানা গিয়েছে , যাত্রীরা সকলে এ দিন ঔরঙ্গাবাদের বালুগঞ্জ এলাকায় একটি তিলকের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন । সেখান থেকেই রেগানিয়াতে বাড়ি ফিরছিলেন দু'টি অটোতে করে । ফেরার পথেই সামনে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে । ঘটনাস্থলে প্রাণ হারান তাঁরা ।

Published by: Shubhagata Dey
First published: June 15, 2020, 4:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर