corona virus btn
corona virus btn
Loading

বহুতলে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ৩ শিশু-সহ ৭

বহুতলে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ৩ শিশু-সহ ৭

উদ্ধার কাজ শুরু হওয়ার আগেই আগুনে পুড়ে ৫ জনের মৃত্যু হয়। আগুন এত দ্রুত ছড়িয়ে পড়েছিল যে আবাসন থেকে তাঁরা বেরতে পারেননি

  • Share this:

#ভোপাল: বিধ্বংসী অগ্নীকাণ্ডে পুড়ে ছাই ৩ শিশু-সহ ৭জন। সোমবার সকালে মধ্যপ্রদেশের গোয়ালিয়র জেলার একটি তিন তলা বহুতলবে আগুন লাগে৷ বসতি ছাড়াও সেখানে বেশ কিছু অফিস ছিল৷ সেই বহুতলেই ভয়াবহ আগুন লাগে। ইন্দরগঞ্জ স্কোয়ারের কাছে রোশনি ঘর রোডের এই আবাসনে মোট ২৫ জন বাসিন্দা ছিলেন।

দমকল সূত্রে জানা যায়, ঘটনাস্থলে ১০টি ফায়ার ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করছে। বহতলটির গ্রাউন্ড ফ্লোরে রয়েছে রঙের দোকান। বাকি দুই তলায় মানুষজনের বাস।

জানা গিয়েছে, উদ্ধার কাজ শুরু হওয়ার আগেই আগুনে পুড়ে ৫ জনের মৃত্যু হয়। আগুন এত দ্রুত ছড়িয়ে পড়েছিল যে আবাসন থেকে তাঁরা বেরতে পারেননি, সেখানেই আগুনেই ঝলসে মারা যান। পুলিশ জানিয়েছে, বহুতলের পিছনে একটি পাঁচিল বেয়ে বাকি সদস্যদের উদ্ধার করা হয়।

পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন জেলা আধিকারিক কৌশলেন্দ্র বিক্রম সিং ও এসপি নভনীত বাসিন। মৃতদের মধ্যে যাঁদের সনাক্ত করা গিয়েছে, তাঁরা হলেন- আরিয়ান (১০), শুবি (১৩), আরতি (৩৭), শকুন্তলা (৬০), আরাধ্যা (৪) ও প্রিয়াংকা (৩৫)। ৩ জনকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন হরিওম (৫০), সাকেত (৩৬) ও গৌরভী (৭)। এখনও পর্যন্ত এই ভয়াবহ আগুন কীভাবে লাগল তা পরিষ্কার নয়।

Published by: Rukmini Mazumder
First published: May 18, 2020, 5:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर