Selfie Mania: মোটরবাইক নিয়ে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তোলার সময় বিপত্তি! দেখুন ভয়ঙ্কর ভিডিও

মোটরবাইক নিয়ে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তোলার সময় বিপত্তি! দেখুন ভয়ঙ্কর ভিডিও

গুজরাতের জামনগরে ভয়ানক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক যুবক।

  • Share this:

    #জামনগর: গুজরাতের জামনগরে ভয়ানক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক যুবক। রেললাইনের উপর দাঁড়িয়ে মোটরবাইক নিয়ে সেলফি তুলতে গিয়েছিলেন তিনি। দূরে দাঁড়িয়ে সেই ছবি তুলছিলেন আরেক যুবক। এমন সময় ট্রেন একেবারে কাছে চলে আসে। এক মিটার দূরত্বে থাকার সময় কোনওক্রমে প্রাণ বাঁচিয়ে লাইন থেকে সরে যান যুবক। ট্রেন গতি কমালেও, ট্রেনের চাকার নীচে চলে যায় মোটরবাইকটি। নিমেষে একেবারে দুমড়ে পিষে যায় সেই বাইক। দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও।

    নিমেষে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে প্রায় অনেকটা পথ ট্রেনের নীচে ঘষা খেতে খেতে বাইকটি একেবারে দুমড়ে গিয়েছে। তবে কোনওক্রমে প্রাণে বেঁচেছেন যুবকটি। ভিডিওতে দেখা গিয়েছে, রেললাইনের উপর যুবককে দাঁড়িয়ে থাকতে দেখে দূর থেকে হর্ন বাজাতে শুরু করেছিলেন ট্রেনচালক। কিন্তু তার পরেও বাইকটিকে ট্র্যাক থেকে নামানোর চেষ্টা করেই চলেছেন যুবক। দূর থেকে সমস্ত ঘটনা ক্যামেরাবন্দি করেছেন তাঁরই আরেক বন্ধু।

    দেখুন সেই ভিডিও...

    ট্রেনের হর্ন শুনেও কিছুতেই রেললাইন থেকে সরে দাঁড়াচ্ছিলেন না ওই যুবক। প্রাণ হাতে করে বাইকটিকে সরানোর চেষ্টায় মগ্ন হয়েছিলেন তিনি। বরং, ট্রেনকে হাত দেখিয়ে থামার জন্য অনুরোধ করতে দেখা যায় যুবকটিকে। যদিও শেষ পর্যন্ত ট্রেন গতি কমালেও, থামানো সম্ভব হয়নি। মোটরবাইকটিকে ট্রেনের চাকায় পিষে ফেলে বেশ খানিকটা যাওয়ার পর ট্রেনটি দাঁড়িয়ে পড়ে।

    Published by:Raima Chakraborty
    First published: