Home /News /national /
ফের ট্রেনে মাদক খাইয়ে লুঠপাটের অভিযোগ, প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা

ফের ট্রেনে মাদক খাইয়ে লুঠপাটের অভিযোগ, প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা

Representational Image

Representational Image

ফের ট্রেনে মাদক খাইয়ে লুঠপাটের অভিযোগ । প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা। অমৃতসর মেলের এসি ওয়ানের ঘটনা।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের ট্রেনে মাদক খাইয়ে লুঠপাটের অভিযোগ । প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা। অমৃতসর মেলের এসি ওয়ানের ঘটনা। ৪ নভেম্বর লুধিয়ানা থেকে হাওড়া আসতে ট্রেনে উঠেছিলেন ৬৯ বছরের দলজিৎ কাউর। একাই ছিলেন তিনি। ৫ নভেম্বর রাত সাড়ে আটটার সময়ে তাঁর সঙ্গে শেষ কথা হয় স্বামী রণজিৎ সিং-এর।

    তাঁর দাবি, সেই সময়েই দলজিতের কথা কিছুটা অসংলগ্ন ছিল। এরপর ফোন করে স্ত্রীকে পাননি তিনি। ৬ নভেম্বর সকালে এক মহিলা যাত্রী তাঁর ফোন ধরে বলেন দলজিৎ অসুস্থ হয়ে সিট থেকে পড়ে গেছেন। সেই মূহূর্তে তিনি ঘুমোচ্ছেন। ডাকলেও উঠছেন না। দুপুর দেড়টা নাগাদ ট্রেন হাওড়া স্টেশনে পৌঁছলে দলজিতকে হাসপাতালে ভর্তি করা হয়।

    অভিযোগ জানানো হয় আরপিএফে। চিকিৎসকরা জানান, মাদক মেশানো জল বা খাবার খেয়েই অসুস্থ হয়ে পড়েন দলজিৎ। খোয়া গেছে দলজিতের হিরে ও সোনার চুড়ি, গলার চেন, দুল, ঘড়ি, নগদ ২৩ হাজার টাকা। আরপিএফ ও রেলের অ্যাটেন্ডেন্টের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন দলজিৎ।

    দলজিতের দাবি, তিনি বাড়ি থেকেই জল ও খাবার নিয়ে এসেছিলেন। কিন্তু ট্রেনের শারীরিকভাবে পিছিয়ে পড়া একজনকে দেখে তাঁর সন্দেহ হয়। তিনি শৌচাগারে যাওয়ার সময়েও সেই ব্যাক্তি তাঁকে অনুসরণ করেন। তাঁর অভিযোগ, সেই সময়েই তাঁর জলে মাদক মিশিয়ে দেওয়া হতে পারে।

    First published:

    Tags: Robbery In Train, Security issues in train, Sedative laced drink

    পরবর্তী খবর