Home /News /national /
SBI Bank Robbery: স্টেট ব্যাঙ্কে ভয়াবহ ডাকাতি, আততায়ীর গুলিতে মৃত ১ কর্মী!

SBI Bank Robbery: স্টেট ব্যাঙ্কে ভয়াবহ ডাকাতি, আততায়ীর গুলিতে মৃত ১ কর্মী!

SBI Bank Robbery

SBI Bank Robbery

ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনা বন্দি হয়েছে (SBI Bank Robbery)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: দিনেদুপুরে স্টেট ব্যাঙ্কে ভয়াবহ ডাকাতি (SBI Bank Robbery)। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর সাড়ে তিনটে নাগাদ মুম্বইয়ের পশ্চিম দাহিসার এলাকায়। ব্যাঙ্ক বন্ধ করার কিছুক্ষণ আগেই মাস্ক পরা দুই আততায়ী ব্যাঙ্কে ঢোকে। ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনা বন্দি হয়েছে (SBI Bank Robbery)। গুলি চালিয়ে প্রায় আড়াই লক্ষ টাকা নিয়ে পালিয়েছে আততায়ীরা। এমএইচবি কলোনি এলাকায় জয়ান্ত সাওয়ান্ত রোডের উপর অবস্থিত স্টেট ব্যাঙ্কের এই ব্রাঞ্চটি। ব্যাঙ্কের বাইরে কোনও নিরাপত্তারক্ষী ছিল না। ব্যাঙ্কের শাটার অর্ধেক নামানো ছিল। কর্মীরা কাজ গোটাচ্ছিলেন। সেই সময়ই ডাকাতি হয় ব্যাঙ্কে (SBI Bank Robbery)।

পুলিশ সূত্রে খবর, ব্যাঙ্কে ঢুকেই হেল্পার সন্দেশ গোমানেকে গুলি করে দুই ব্যক্তি। তার পর ক্যাশিয়ারের মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ আড়াই লক্ষ টাকা নিয়ে পালায় ওই দু'জন। মুম্বইয়ে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় ভয়াবহ ডাকাতির এই ঘটনায় স্বাভাবিক ভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ডাকাতদের গুলিতে ব্যাঙ্ককর্মীর মৃত্যুর পুরো দৃশ্যটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। বুধবার বিকেলে ঘটে এই ভয়ানক ঘটনা। জানা গিয়েছে, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দাহিশার শাখায় গেটের বাইরে কোনও দেহরক্ষী ছিলেন না। শাটার নামানো ছিল অর্ধেক।

আরও পড়ুন: সুনামির মতো স্বাস্থ্য ব্যবস্থাকে আঘাত করবে ওমিক্রন, চরম সতর্কবার্তা হু-এর

আরও পড়ুন: উদ্বেগের নাম Omicron! বর্ষবরণের মুখে লাফিয়ে বাড়ল দেশের করোনাগ্রাফ, দেখুন Latest Report...

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ব্যাঙ্কে ঢুকেই হেল্পার সন্দেশ গোমানেকে গুলি করে দুই ব্যক্তি, তারপর ক্যাশিয়ারের মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ আড়াই লক্ষ টাকা নিয়ে পালায় ওই দু'জন। পুলিশের দাবি, ঘটনাটি ঘটেছে বিকেল ৩ টে ২৭ মিনিটে। সাড়ে তিনটেয় ব্যাঙ্কিং আওয়ার শেষ হওয়ার তিন মিনিট আগে। ৩টে ২৯ মিনিটে ওই দুজন আততায়ী খালি পায়ে ব্যাঙ্ক থেকে বেরিয়ে যায়।

মুম্বইয়ের গুরুকুল সোসিয়াটিতে অবস্থিত ব্যাঙ্ক শাখাটি মাত্র ৮ থেকে ১০ জন কর্মীবিশিষ্ট। তার মধ্যে ৩ জন মহিলা কর্মী। খবর পেয়ে দ্রুতই ব্যাঙ্কে হাজির হয় পুলিশ। সিনিয়র পুলিশ অফিসার প্রবীণ পড়োয়াল ও বিশাল ঠাকুর পুলিশ বাহিনী নিয়ে সেখানে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bank, Mumbai, Robbery, State Bank Of India