তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হচ্ছেন শশীকলা– News18 Bengali

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হচ্ছেন শশীকলা

তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হচ্ছেন শশীকলা নটরাজন ৷ রবিবার এডিএমকে পরিষদীয় দল বৈঠকে বসে তাঁকে দলনেত্রী নির্বাচন করে। এরপরই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেন ও পন্নিরসেলভম।

Akash Misra | News18 Bangla
Updated:Feb 05, 2017 04:58 PM IST
তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হচ্ছেন শশীকলা
Akash Misra | News18 Bangla
Updated:Feb 05, 2017 04:58 PM IST

#চেন্নাই: তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হচ্ছেন শশীকলা নটরাজন ৷ রবিবার এডিএমকে পরিষদীয় দল বৈঠকে বসে তাঁকে দলনেত্রী নির্বাচন করে। এরপরই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেন ও পন্নিরসেলভম।

জয়ললিতার মৃত্যুর পর দলের পক্ষে থেকে ঘোষণা করা হয় আম্মার উত্তরাধিকার হবেন শশীকলা ৷ এতদিন পর্যন্ত দলে জয়ললতির ছোট বোন ‘চিন্নামা’ হিসেবে তার পরিচয় ছিল ৷ এবার চিন্নামা থেকে ‘আম্মার’ চেয়ারে শশীকলা নটরাজন ৷ AIADMK প্রধান পদে নির্বাচন করার কথা রয়েছে ৷

দীর্ঘদিন হাসপাতালে থাকার পর গত বছর ৫ ডিসেম্বরের রাতে প্রয়াত হন আম্মা। তারপর ধরেই আম্মার দীর্ঘ ছায়ার সঙ্গে লড়তেহচ্ছে এআইএডিএমকে, নতুন মুখ্যমন্ত্রী, রাজ্যবাসীকেও।

এর আগে AIADMK অফিসের বাইরে শশীকলা পুষ্পার আইনজীবির উপর হামলা চালায় দলের কর্মীরা ৷ এরপর বৃহস্পতিবার শশীকলা পুষ্পার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ ৷ নির্বাচনের প্রাক্কালেই গ্রেফতার করা হল বিক্ষুব্ধ শশীকলার স্বামী ৷ গতকালই নির্বাচনে মনোনয়ন জমা দিতে যান পুষ্পার স্বামী ৷ তা নিয়ে AIADMK সদর দফতরে ব্যাপক বিশৃঙ্খলা হয় ৷ ‘আমার স্বামী নিখোঁজ’ বলে দাবি শশীকলা পুষ্পার ৷ আজ শশীকলার স্বামীকে গ্রেফতার করা হয় ৷

First published: 04:57:52 PM Feb 05, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर