• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • SAHRUKH KHAN AND SANJAY DUTT WILL WORK TOGETHER IN RAKHEE MOVIE SMJ TC

Rakhee Movie: শাহরুখ-সঞ্জয়ের ভক্তদের জন্য বড় খবর, এক স্ক্রিনে এবার সঞ্জু বাবা ও কিং খান

ছবিটি Viacom18-এর ব্যানারে হবে। খুব তাড়াতাড়ি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

ছবিটি Viacom18-এর ব্যানারে হবে। খুব তাড়াতাড়ি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও শাহরুখ খান (Shah Rukh Khan) দু'জনেই আলাদা ধরনেই অভিনেতা। দু'জনেরই জনপ্রিয়তাও সমুদ্রসমান। ওম শান্তি ওম (Om shanti Om), রা.ওয়ান (Ra.one) দু'টি ছবিতে অল্প দৃশ্যে শাহরুখ ও সঞ্জয়কে একসঙ্গে দেখেছে দর্শক। এখনও পর্যন্ত বলিউডের এমন কোনও ছবি নেই যেখানে শুরু থেকে শেষ অবধি সঞ্জু বাবা এবং এসআরকে-কে একসঙ্গে দেখা গিয়েছে! তবে বলিউডের অন্দরের খবর বলছে দর্শকের সেই আশা খুব তাড়াতাড়ি পূর্ণ হতে চলেছে। দুই বড় সুপারস্টার একসঙ্গে একই ছবিতে কাজ করতে চলেছেন। সূত্রের খবর, অনেকগুলি ভাষায় রাখী (Rakhee) নামে একটি বড় প্রোজেক্টে কাজ শুরু করবেন দুই সুপারস্টার। ছবিটি Viacom18-এর ব্যানারে হবে। খুব তাড়াতাড়ি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

শাহরুখের হাতে এখন পাঠান (Pathan) ছবি রয়েছে। এটা থ্রিলার ধর্মী ছবি। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করবেন জন আব্রাহাম (John Abraham) ও পাশাপাশি র' এজেন্টের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোনকে (Deepika PAdukone)। এই ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। পরিচালক এর আগে ব্যাং ব্যাং (Bang Bang), ওয়ার (War), বাচনা অ্যায় হাসিনো (Bachna Ae Haseeno), আনজানা আনজানির (Anjana Anjani) মতো ছবি পরিচালনা করেছেন। পাঠান ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল শেখর (Vishal Shekhar)। এই ছবিতে সলমন খানের (Salman Khan) গ্র্যান্ড এন্ট্রি থাকবে। সলমনের চরিত্রের নাম এখানও টাইগার রাখা হয়েছে। যশরাজ ফিল্মস (Yash Raj Films) এর ব্যানারে এই ছবিটি মুক্তি পাবে। আশা করা হচ্ছে ২০২২ সালে ছবির গ্র্যান্ড প্রিমিয়ার হবে।

সঞ্জয় দত্তের হাতেও এখন অনেকগুলি প্রোজেক্ট রয়েছে। তার মধ্যে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে কেজিএফ ২ (KGF 2)। প্রশান্ত নীল (Prashanth Neel) পরিচালিত এই ছবিতে যশ (Yash), শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty), রবিনা টন্ডন (Raveena Tandon), অনন্ত নাগ এবং প্রকাশ রাজের (Prakash Raj) মতো অভিনেতারা প্রধান চরিত্রে রয়েছেন।

Published by:Suman Majumder
First published: