corona virus btn
corona virus btn
Loading

আজ কংগ্রেসের বৈঠকে থাকছেন না সচিন, ভিডিও প্রকাশ করে কংগ্রেসকে বার্তা বিদ্রোহীর

আজ কংগ্রেসের বৈঠকে থাকছেন না সচিন, ভিডিও প্রকাশ করে কংগ্রেসকে বার্তা বিদ্রোহীর
এ ছবি এখন অতীতের স্মৃতি।

সচিনের অভিযোগ স্বরাষ্ট্র বা অর্থ দফতরের মতো গুরুত্বপূর্ণ দফতরগুলি তাঁকে দেওয়া হয়নি। তাঁকে কংগ্রেস সভাপতির পদ থেকেও সরানোর চেষ্টা চলছে।

  • Share this:

#নয়াদিল্লি: বিদ্রোহী উপমুখ্যমন্ত্রীকে পথে আনতে কোনও চেষ্টারই কসুর করছে না কংগ্রেস। সূত্রের খবর, গান্ধি পরিবার প্রত্যক্ষ ভাবে তাঁর সঙ্গে যোগাযোগ রাখছে। কিন্তু তাতে বরফ গলছেই এমনটা বলা যায় না। মঙ্গলবার আরও একবার রাজস্থানে মিটিং ডেকেছে কংগ্রেস। কিন্তু তাতে সচিন পাইলট ও তাঁর অনুগামীদের থাকার সম্ভাবনা কম।

এদিন সকাল দশটায় রাজস্থানের একটি পাঁচতারা হোটেলে অনুগামী বিধায়কদের নিয়ে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। কিন্তু সেখানে সচিন পাইলটের দেখা পাওয়ার স ম্ভাবনা নেই বললেই চলে। সচিন এখনও নিজের অবস্থানে অন়‌ড়। দিল্লির অন্য একটি বিলাসবহুল হোটেলে অন্তত ১৬জন বিধায়ক রয়েছে তাঁর সঙ্গে।

মঙ্গলবার নিজের বাসভবনে বৈঠক ডেকে মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেন, তাঁর পক্ষে অন্তত ১০৭ জন রয়েছে। ফলে বিধানসভা ভাঙার কোনও সম্ভাবনাই নেই। উল্টোদিকে সচিন বেশ জোর দিয়েই বলছেন, এই তথ্য ঠিক নয়। অশোক গেহলটের সংখ্যাগরিষ্ঠতা নেই। এদিন একটি ভিডিও প্রকাশ করা হয় টিম পাইলটের তরফে। দেখা যায় ১৫ জন বিধায়ক এক সঙ্গে বসে কথা বলছেন। সেখানে যদিও রাজস্থানের বিদ্রোহী উপমুখ্যমন্ত্রী ছিলেন না। ভিডিওটি কোথায় তোলা সে ব্যাপারও পরিষ্কার জানা যায়নি। রাজনৈতিক মহলের মত টিম গেহলটকে বার্তা দিতেই এই ভিডিও প্রকাশ।

সচিনের অভিযোগ স্বরাষ্ট্র বা অর্থ দফতরের মতো গুরুত্বপূর্ণ দফতরগুলি তাঁকে দেওয়া হয়নি। তাঁকে কংগ্রেস সভাপতির পদ থেকেও সরানোর চেষ্টা চলছে। সরকারি প্রকল্পের বিজ্ঞাপনে তাঁর নামও থাকছে। না। উল্টে তাঁকে রাজস্থান পুলিশ দল ভাঙানোর বিষয়ে অহেতুক বিরক্ত করছে।

Published by: Arka Deb
First published: July 14, 2020, 8:16 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर