দেশ

corona virus btn
corona virus btn
Loading

মারধর ৫ হাজার, খুন ৫৫ হাজার... নানা অপরাধমূলক কাজের খোলা বিজ্ঞাপন যোগীরাজ্যে

মারধর ৫ হাজার, খুন ৫৫ হাজার... নানা অপরাধমূলক কাজের খোলা বিজ্ঞাপন যোগীরাজ্যে

উত্তরপ্রদেশের মুজফফরপুরের একটি দুষ্কৃতীর দল পোস্টার ছাপিয়ে বিজ্ঞাপন দিয়েছে মানুষকে হুমকি দেওয়া, মারধর এবং খুন করার জন্য তারা কত টাকা নিয়ে থাকে

  • Share this:

#মুজফ্ফরনগর: উত্তরপ্রদেশে এমনিতেই ক্রাইমের বাড়বাড়ন্ত, নিত্যদিন প্রকাশ্যে আসা নানা অপরাধমূলক ঘটনা... খুন, রাহাজানি, ধর্ষণ... কোনওকিছুই বাদ নেই! এবার শহরের আনাচে কানাচে পড়ল এমন সব পোস্টার যা দেখে এটা স্পষ্ট, সে রাজ্যে দুষ্কৃতীরা আইনকে নেহাৎই বুড়ো আঙুল দেখায়, বিন্দুমাত্র ডরায় না!

উত্তরপ্রদেশের মুজফফরপুরের একটি দুষ্কৃতীর দল পোস্টার ছাপিয়ে বিজ্ঞাপন দিয়েছে মানুষকে হুমকি দেওয়া, মারধর এবং খুন করার জন্য তারা কত টাকা নিয়ে থাকে! সেই টাকার অংক লিখে বিজ্ঞাপন ছাপানো হয়েছে এবং তা সাঁটিয়ে দেওয়া হয়েছে শহরের দেওয়ালে দেওয়ালে! প্রকাশ্য দিবালোকে শোভা পাচ্ছে সেই অপরাধের 'রেটকাড'!

রেটচার্টের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়! লিফলেট অনুযায়ী, 'ডেভিল গ্রুপ' নামে ওই দুষ্কৃতীর দল নানা অপরাধমূলক কাজের জন্য ১০ হাজার থেকে ৫৫ হাজার টাকা 'রেট' ধার্য্য করেছে। হুমকি দেওয়ার জন্য ১ হাজার, মারধরের জন্য ৫ হাজার, কাউকে জখম করতে ১০ হাজার এবং খুন করতে ৫৫ হাজার টাকা চাওয়া হয়েছে। এখানেই শেষ নয়! এই কাজে ১০০ শতাংশ সন্তুষ্টির প্রতিশ্রুতি পর্যন্ত দিয়েছে 'ডেভিল গ্রুপ'! তাদের বিজ্ঞাপনের পোস্টার পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। লিফলেট নেটদুনিয়ায় ভাইরাল হতেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। কে এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় উপলোড করেছে, কোন অ্যাকাউন্ট থেকে আপলোড হয়েছে তার খোঁজ শুরু করে পুলিশ। জানা যায়, চারাথাভাল পুলিশ থানা এলাকার চৌকাড়া গ্রামের বাসিন্দা এক যুবক এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। লিফলেটে একটি যুবককে পিস্তল হাতে পোজ দিতে দেখা যায়, পুলিশ জানিয়েছেন, যুবকটি একজন পিআরডি জওয়ানের ছেলে। জোরকদমে পুরো ঘটনার তদন্ত করছে উত্তরপ্রদেশ পুলিশ।

Published by: Rukmini Mazumder
First published: November 7, 2020, 4:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर