বিল আকাশছোঁয়া!‌ তেলঙ্গানায় বিদ্যুতের বিল নিতে আসা কর্মীদের বেঁধে রাখলেন গ্রামবাসীরা

যদিও ঘট‌নার পরে পুলিশ জানিয়েছে, পরিস্থিতির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।

যদিও ঘট‌নার পরে পুলিশ জানিয়েছে, পরিস্থিতির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।

  • Share this:

    #‌তেলঙ্গানা:‌ দেশের নানা অংশে বিদ্যুতের বিল নিয়ে ক্ষোভ বাড়ছে প্রতিদিনই। কয়েকদিন আগে মুম্বইয়ে বিদ্যুতের বিল নিয়ে পোস্ট করেছিলেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি, তাপসী পান্নু। তাঁদের আন্দাজের তুলনায় অনেক বেশি বিল এসেছিল বলে চমকে গিয়েছিলেন তাঁরা। কলকাতায়, সিইএসসি এলাকায় বিদ্যুতের অত্যাধিক বিল নিয়েও অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। কিন্তু তেলঙ্গানায় একই ঘটনায় গ্রামবাসীরা যেভাবে ক্ষোভ উগড়ে দিলেন, তা খুব একটা দেখা যায় না।

    তেলঙ্গানার আল্লাদুরগম থানা এলাকায় একটি বড় অংশের বিদ্যুতের বিল এসেছে অত্যাধিক। তাতেই ক্ষোভে ফুঁসছিলেন সাধারণ মানুষ। সেই সময়েই এলাকায় বিদ্যুতের বিল সংগ্রহ করতে আসেন বিদ্যুৎ দফতরের লোকেরা। আর তাঁদের বিল সংগ্রহ করার বিষয়টি নজরে পড়তেই আরও ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। তাঁরা বিদ্যুৎ কর্মীদের বিলের টাকা দেননি। উল্টে কর্মীদের বেঁধে রাখেন। ক্ষুব্ধ মানুষের দাবি, অতিরিক্ত বিল কেন এসেছে তাঁর জবাব দিতে হবে।

    যদিও ঘট‌নার পরে পুলিশ জানিয়েছে, পরিস্থিতির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। উদ্ধার করে পুলিশকর্মীদের। পুলিশ জানিয়েছে, ঘটনার ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। সংবাদসংস্থা সূত্রে এই খবর জানা গিয়েছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published: