সার্জারির পর কেমন আছেন? ট্যুইটে চিকিৎসকদের প্রশংসা করে নিজেই জানালেন রাষ্ট্রপতি

সার্জারির পর কেমন আছেন? ট্যুইটে চিকিৎসকদের প্রশংসা করে নিজেই জানালেন রাষ্ট্রপতি

বাইপাস সার্জারি সফল Photo-File Photo

গত শুক্রবার সেনার আরআর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার সময় ৭৫ বছরের রাষ্ট্রপতি তাঁর বুকে অস্বস্তির কথা চিকিৎসকদের জানান। পরে AIIMS-এ তাঁর বাইপাস সার্জারি হয়।

  • Share this:

    #নয়াদিল্লি: মঙ্গলবার রাতে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল হওয়ার খবর জানা যায়। পরে ট্যুইট করে এইমসের চিকিৎসকদের শুভেচ্ছা জানান কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। দ্রুত আরোগ্যের কামনা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।এবার নিজের সুস্থতার খবর ট্যুইট করে জানালেন রাষ্ট্রপতি নিজে।

    একটি ট্যুইট বার্তায় রাষ্ট্রপতি কোবিন্দ জানান, সার্জারির পর দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। একইসঙ্গে নয়াদিল্লির এইমস হাসপাতালের চিকিত্সকদের এর জন্যে ধন্যবাদ জানান রাষ্ট্রপতি। একটি সংক্ষিপ্ত বিবৃতি জারি করে হাসপাতাল সূত্রে এদিন বলা হয়, "৭৫ বছর বয়সী রামনাথ কোবিন্দ-এর একটি সফল বাইপাস সার্জারি হয়েছে।”

    বৃহস্পতিবার অস্ত্রোপচারের দু’দিন পরে রাষ্ট্রপতি ট্যুইট করে লিখেছেন, “বাইপাস সার্জারির পরে সুস্থ হয়ে উঠছি, চিকিৎসকদের ব্যবহারে আমি অবিভূত। পৃথিবীর বিভিন্ন প্রান্ত ও দেশের মানুষ, বিশিষ্ট জন ও নেতারা আমার দ্রুত আরোগ্য কামনা করেছেন, তাঁদের কৃতজ্ঞতা জানানোর আমার ভাষা নেই।"

    প্রসঙ্গত গত শুক্রবার সেনার আরআর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার সময় ৭৫ বছরের রাষ্ট্রপতি তাঁর বুকে অস্বস্তির কথা চিকিৎসকদের জানান।বুকে ব্যথা অনুভব করায় তাঁকে হাসপাতালে ভর্তি নিয়ে নেওয়া হয়। পরে আরও কিছু স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতিকে AIIMS-এ স্থানান্তরিত করা হয়। AIIMS-এর চিকিৎসকরাই শারীরিক কিছু পরীক্ষার পর রাষ্ট্রপতির বাইপাস সার্জারির সিদ্ধান্ত নেন।মঙ্গলবারই এইমসে তাঁর বাইপাস সার্জারি করেন চিকিৎসকেরা। হাসপাতালে থাকা অবস্থাতেই NCT বিলে সম্মতি দিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

    Published by:Sanjukta Sarkar
    First published: