দেশ

corona virus btn
corona virus btn
Loading

পথ দুর্ঘটনায় ধর্ষকের মৃত্যু! রক্ত দিয়ে তার নাম লিখে আত্মহত্যা করলেন বিধবা ধর্ষিতা!

পথ দুর্ঘটনায় ধর্ষকের মৃত্যু! রক্ত দিয়ে তার নাম লিখে আত্মহত্যা করলেন বিধবা ধর্ষিতা!
প্রতীকী চিত্র।

একটি পথ দুর্ঘটনায় ধর্ষকের মৃত্যুর খবর পাওয়ার পরেই নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন ধর্ষিতা । হাত কেটে রক্ত দিয়ে লিখে গেলেন ধর্ষকের নামও ।

  • Share this:

#কানপুর: ধর্ষককে ভালবেসে তার শোকে ধর্ষিতার মৃত্যুর ঘটনা বিরল বললেও কম বলা হবে । এমনই অদ্ভুত ঘটনা ঘটল উত্তরপ্রদেশের কানপুরে । একটি পথ দুর্ঘটনায় ধর্ষকের মৃত্যুর খবর পাওয়ার পরেই নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন ধর্ষিতা । হাত কেটে রক্ত দিয়ে লিখে গেলেন ধর্ষকের নামও ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার বাড়ি দাবিয়াপুরা এলাকায় । এটাওয়ায় বিয়ে হয়েছিল তাঁর । তবে বিয়ের কিছুদিনের মধ্যেই মারা যান স্বামী । বিধবা ওই মহিলা ফিরে আসেন তাঁর বাপের বাড়িতে । এরপর ব্রহ্মনগর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন । সেখানেই তাঁর পরিচয় হয় ফতেহপুরের বাসিন্দা জিতেন্দ্র নামের এক কনস্টেবলের সঙ্গে । দেবকালী পুলিশ আউটপোস্টে পোস্টিং ছিল জিতেন্দ্রর। এরপর তার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ওই বিধবা মহিলার । একদিন হঠাৎই ওই মহিলা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে জিতেন্দ্র তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে ।

এই অভিযোগের জেরে চাকরি যায় জিতেন্দ্রর । ৪ নভেম্বর বাইকে করে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় মারা যায় জিতেন্দ্র । তাকে লালা লাজপত রাই হাসুাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে গত ৯ নভেম্বর মারা যায় জিতেন্দ্র । এই খবর পাওয়ার পরেই নিজের ঘরে গলায় দড়ি দেন ওই মহিলা ।

হাত কেটে রক্ত দিয়ে লেখেন, ‘জিতেন্দ্র আমার জান’ । একটি স্যুইসাইড নোটও উদ্ধার হয় ঘর থেকে । সেখানেও লেখা ছিল, ‘আমি জিতেন্দ্রকে ভালবাসি । ওকে ছাড়া বাঁচব না ।’

Published by: Simli Raha
First published: November 13, 2020, 4:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर