• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • RANBIR KAPOOR OR KARTIK ARYAN WHO IS SANJAY LEELA BHANSALI BAIJU BAWRA SMJ TC

Sanjay Leela Bhansali’s Baiju Bawra: রণবীর নাকি কার্তিক! বনশালির বৈজু বাওরার চরিত্রে কার পাল্লা ভারী?

বৈজু বাওরাকে নিয়ে ছবি করার ইচ্ছে সঞ্জয়ের অনেক দিনের। মূল চরিত্রে কে কাজ করবেন সেই নিয়েও জল্পনা ছিল তুঙ্গে।

বৈজু বাওরাকে নিয়ে ছবি করার ইচ্ছে সঞ্জয়ের অনেক দিনের। মূল চরিত্রে কে কাজ করবেন সেই নিয়েও জল্পনা ছিল তুঙ্গে।

  • Share this:

#মুম্বই: বলিউড ইন্ডাস্ট্রি অনেকদিন ধরেই জানে, স্বপ্নের প্রোজেক্ট বৈজু বাওরা (Baiju Bawra) নিয়ে আদাজল খেয়ে পড়ে আছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali)। অবশ্য মাঝখানে তিনি আলিয়া ভাটকে (Alia Bhatt) নিয়ে গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির (Gangubai Kaithawadi) কাজে ব্যস্ত ছিলেন। তবে সেই ছবির ট্রেলার পছন্দ হয়নি দর্শকদের। কিন্তু বৈজু বাওরাকে নিয়ে ছবি করার ইচ্ছে সঞ্জয়ের অনেক দিনের। মূল চরিত্রে কে কাজ করবেন সেই নিয়েও জল্পনা ছিল তুঙ্গে।

সঞ্জয় এখন কাজ করছেন তাঁর প্রথম ওয়েবসিরিজ হিরা মান্ডি (Hira Mandi) নিয়ে। তবে বৈজু বাওরার চিত্রনাট্য নিয়েও ঘষামাজার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। এতদিন শোনা যাচ্ছিল যে সাওয়ারিয়ার (Saawariya) পর সঞ্জয়ের সঙ্গে আবার কাজ করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। বৈজু বাওরার চরিত্রে সঞ্জয়ের প্রথম পছন্দ ছিলেন তিনি। কিন্তু এখন পাশার দান উল্টে দিয়েছে অনেক কিছু। তাঁকে ছাপিয়ে এই চরিত্রের জন্য যার নাম উঠে আসছেন তিনি আর কেউ নন, খোদ কার্তিক আরিয়ান (Kartik Aaryan)!

বেশ কিছু দিন ধরেই সঞ্জয়ের অফিসে ঢুকতে-বেরোতে দেখা গিয়েছে কার্তিককে। জল্পনা শোনা যাচ্ছিল যে তাঁকে এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) নিয়ে একটি ছবি করতে ইচ্ছুক সঞ্জয়। এও শোনা যাচ্ছে যে বৈজু বাওরা ছবিতে থাকতে পারেন দীপিকা, আলিয়া এবং অজয় দেবগণও (Ajay Devgan)। তবে উল্লিখিত অভিনেতারা কেউ এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। সবটা উড়ো খবর হতে পারে, আবার না-ও হতে পারে।

কিন্তু এইটুকু সত্যি যে সঞ্জয়ের সঙ্গে বৈজু বাওরা কেন, কোনও ছবিতেই কাজ করতে রণবীর খুব একটা উৎসাহিত নন। এর নেপথ্যে বেশ কয়েকটি কারণ আছে। সঞ্জু (Sanju) ছবিটি দিয়ে প্রায় ডুবতে থাকা কেরিয়ারে অক্সিজেন পেয়েছেন রণবীর। কেরিয়ারে খরা কাটিয়ে তাঁর হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। যার মধ্যে ধরমা প্রোডাকশনসের (Dharma Productions) ছবিও আছে। তাই এত ব্যস্ততায় তিনি আর অন্য ছবিতে নিজেকে জড়াতে চাইছেন না। দ্বিতীয়ত, সঞ্জয়ের সঙ্গে প্রথম ছবির অভিজ্ঞতা একেবারেই ভালো ছিল না রণবীরের, তাই তিনি যথেষ্ট দোনামোনায় আছেন যে আদৌ তিনি এই ছবি করবেন কি না!

এখন শোনা যাচ্ছে যে রণবীরকে টেক্কা দিয়ে এগিয়ে যেতে পারেন কার্তিক। সঞ্জয়ের ছবি মানেই লার্জার দ্যান লাইফ। তাই খবর সত্যি হলে কার্তিকের কেরিয়ারে এটা অন্যতম মাইলফলক হবে সে বিষয়ে কোনও সন্দেহ নেই!

Published by:Suman Majumder
First published: