হোম /খবর /দেশ /
এবার রাজনীতিতে থালাইভা ! নতুন বছরেই আসছে রজনীকান্তের নিজের পার্টি

এবার রাজনীতিতে থালাইভা ! নতুন বছরেই আসছে রজনীকান্তের নিজের পার্টি

নিজের দল নিয়ে এবার রাজনীতির সুপারস্টার হতে আসছেন রজনীকান্ত ৷

  • Last Updated :
  • Share this:

#চেন্নাই: সব জল্পনা-কল্পনার অবসান। এতদিন ধরে চলা যদি, কিন্তু, হয়তোর আর জায়গা রইল না। থালাইভা অর্থাৎ সুপারস্টার রজনীকান্ত ঘোষণা করে দিলেন জানুয়ারিতেই আসতে চলেছে তার নিজস্ব রাজনৈতিক দল।

পরের বছর মে মাসে তামিলনাড়ুতে ভোট। এদিন তিনি জানান, "জানুয়ারিতেই আসতে চলেছে নতুন দল। এই মাসের শেষ দিনে সরকারি ঘোষণা করা হবে। হয়তো আরও আগেই ঘোষণা হত,অতিমারির কারণে দেরি হল। আমাদের লক্ষ্য হবে যত সম্ভব মানুষের জন্য কাজ করা। যদি এখনই কোনও পদক্ষেপ গ্রহণ না করি তাহলে কোনওদিনই পরিবর্তন আসবে না। আমি যদি জিততে পারি তবে সেটা মানুষের জয় হবে। নির্বাচন জেতার ব্যাপারে আমি আশাবাদী। আমাদের সরকার হবে আধ্যাত্মিকতার উপর নির্ভরশীল। ধর্মনিরপেক্ষতা, স্বচ্ছতা এবং মানুষের হিতে কাজ করাই হবে লক্ষ্য। কোনো দুর্নীতির জায়গা নেই।"

অনেকেই বলছিলেন তাঁর ফ্যান ক্লাব রজনী মাক্কাল মান্দ্রমকেই নতুন মোড়কে রাজনীতির মাঠে নিয়ে আসছেন তিনি। ভাইয়ের মঙ্গল চেয়ে তার দাদাকে কদিন আগে মন্দিরে পুজো দিতে দেখা যায়। তবে রাজনীতির সঙ্গে রজনীর সম্পর্ক নতুন নয়। ১৯৯৬ সালে ডিএমকে প্রধান করুণানিধির সমর্থনে গলা ফাটিয়েছিলেন তিনি। হেরে গিয়েছিল জয়ললিতার এআইএডিএমকে। তাই তামিলনাড়ুর রাজনীতিতে থালাইভার প্রভাব নেই একথা বললে ভুল হবে। স্তালিনের ভাই আলাগিরির সঙ্গেও ভাল সম্পর্ক রজনীর। তবে মনে করা হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি,আরএসএস প্রধান মোহন ভগবতদের সঙ্গে দারুন সম্পর্ক রজনীর এই রাজনৈতিক দল তৈরির পিছনে অন্যতম কারণ।

Rohan Roy Chowdhury

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Rajinikanth