পর্ন ভিডিও দেখিয়ে ১৩ বছরের ভাইয়ের সঙ্গে যৌন সম্পর্ক ! তারপর ? ভয় ধরাবে ঘটনা

photo source collected

করোনায় বন্ধ স্কুল। বাড়ি থেকেই অনলাইনে চলে ক্লাস। আর তার জন্য দুই ভাই বোনকেই দেওয়া হয় মোবাইল। সেখান থেকেই ঘটে যায় অঘটন !

  • Share this:

    #রাজস্থান: সেক্স বা যৌনতা নিয়ে সঠিক পাঠ এখনও দেওয়া হয় না শিশুদের। আর কৈশোরে পা দেওয়ার পর বাড়তে থাকে কৌতুহল। এক অজানাকে জানার তীব্র ইচ্ছে দেখা দেয় কৈশোর মনে। অথচ সে বিষয়ে খোলাখোলি কথা বলতে চায় না কেউ। ঠিক এই সময়েই অর্থাৎ কৈশোরে থেকেই শরীরে নানা রকম পরিবর্তণ আসতে শুরু করে। বিশেষ করে মেয়েদের শরীরে। আর যেহেতু যৌনতা সম্পর্কে সঠিক জানা বা বোঝা থাকে না, তাই তারা ঘটিয়ে ফেলে নানা অঘটন। ঠিক এই কৌতূহল থেকেই এক ভয়ানক কাণ্ড ঘটিয়েছে রাজস্থানের দুই ভাই বোন।

    সম্পর্কে তারা ভাই বোন। দিদির বয়স ১৫। ভাইয়ের ১৩। লকডাউন, করোনায় বন্ধ স্কুল। বাড়ি থেকেই অনলাইনে চলে ক্লাস। আর তার জন্য দুই ভাই বোনকেই দেওয়া হয় মোবাইল। আর সেই মোবাইল থেকেই ঘটে যায় চরম অঘটন। মোবাইল হাতে পেয়ে নেট সার্চ করতে গিয়ে দিদির হাতে আসে পর্ন ভিডিও। সে প্রথমে একাই দেখতে থাকে সেই সব ভিডিও। কিন্তু বাড়িতে বন্ধু বলতে ছোট ভাই। তাকেও সে দেখাতে থাকে এই সব ভিডিও।

    কিন্তু এখানেই শেষ নয়। এবার কৌতূহল বশত তারা যা দেখছে তা নিজেরা করতে থাকে। এভাবে শরীরী খেলায় সকলের অজান্তেই মেতে ওঠে কৈশরে পা দেওয়া দুই ছেলে মেয়ে। সব কিছুই ঠিক চলছিল। কিন্তু ঘটনা সকলের চোখে পড়ে মেয়েটি গর্ভবতী হয়ে পড়ায়। সকলে অবাক হয়ে যায় এই ঘটনা দেখে। পরিবারের লোকেরা কিছু না বুঝেই থানায় অভিযোগ দায়ের করে। তারা জানায় তাদের বাচ্চা মেয়ের সঙ্গে কেউ যৌন অত্যাচার করেছে বা রেপ। আর তার জেরেই গর্ভবতী হয়ে পড়েছে ওই নাবালিকা। এর পর পুলিশি জেরায় মেয়েটি স্বীকার করে আসল ঘটনা। সে সবটা জানায় পুলিশকে। এই ঘটনায় রীতিমতো চমকে যায় সকলে। ১৩ বছরের ভাইয়ের সন্তান বড় হচ্ছে দিদির পেটে। লজ্জায় মাথা হেট হয় সকলের। এর পর অভিযোগ তুলে নেওয়া হয়। কিন্তু এই ঘটনার জন্য ওই দুই বালক-বালিকাকে দোষারোপ করতে গিয়েও ভাবতে হচ্ছে পরিবারের লোকজনকে।

    Published by:Piya Banerjee
    First published: