corona virus btn
corona virus btn
Loading

'রিয়াল হিরো' পুলিশ কর্মী, চলন্ত ট্রেনের সঙ্গে দৌঁড়ে ক্ষুধার্ত শিশুর জন্য পৌঁছে দিলেন দুধ

'রিয়াল হিরো' পুলিশ কর্মী, চলন্ত ট্রেনের সঙ্গে দৌঁড়ে ক্ষুধার্ত শিশুর জন্য পৌঁছে দিলেন দুধ
ইন্দর যাদব

এক হাতে বাগিয়ে ধরা রাইফেল, অন্য হাতে দুধের প্যাকেট, চলন্ত ট্রেনের সঙ্গে সঙ্গে বিদ্যুতের গতিতে ছুটছেন Railway Protection Force (RPF)-এর কনস্টেবল ইন্দর যাদব ৷

  • Share this:

#উত্তর প্রদেশ: এক হাতে বাগিয়ে ধরা রাইফেল, অন্য হাতে দুধের প্যাকেট, চলন্ত ট্রেনের সঙ্গে সঙ্গে বিদ্যুতের গতিতে ছুটছেন Railway Protection Force (RPF)-এর কনস্টেবল ইন্দর যাদব। ট্রেনটা তখনও প্ল্যাটফর্ম ছাড়েনি, তবে বেশ গতি নিয়ে নিয়েছে! ছুটন্ত ট্রেনের সঙ্গে পাল্লা দিয়ে ছুটতে থাকলেন ইন্দর! একসময়ে পৌঁছে গেলেন নির্দিষ্ট কামরার সামনে! পৌঁছে দিলেন চার মাসের শিশুর জন্য অত্যন্ত প্রয়োজনীয় দুধের প্যাকেট।

সিনেমার পর্দায় অনেক নায়ককে ট্রেন-প্লেন মায় হেলিকপ্টারের সঙ্গে পাল্লা দিয়ে ছুটতে দেখা যায়! কিন্তু সে তো নেহাতই মেকি, বানানো! বাস্তব জীবনের রক্তমাংসের হিরো RPF-এর ইন্দর যাদব। ভোপাল স্টেশনের এই গোটা ঘটনা ধরা পরে স্টেশনের সিসিটিভিতে। নেট দুনিয়ায় ভিডিও ক্লিপিংস শেয়ার হতেই আসমুদ্র হিমাচল কুর্ণিশ জানিয়েছে ইন্দরকে!

জানা যায়, ট্রেনটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরে যাচ্ছিল। ভোপাল স্টেশনে কয়েক মিনিটের জন্য থামলে শিশুর মা সাফিয়া হাশমি ইন্দর যাদবকে অনুরোধ করেন তার শিশুর জন্য দুধ কিনে দিতে। কিন্তু কয়েক সেকেন্ডের মাত্র দেরি... যতক্ষণে দুধের ব্যবস্থা করা গিয়েছে, ততক্ষণে ট্রেন দিয়েছে ছেড়ে। আর তখনই 'আ্যাকশন'-এ ইন্দর... এক হাতে সার্ভিস রাইফেল উঁচিয়ে, অন্যহাতে দুধের প্যাকেট ধরে চলন্ত ট্রেনের সঙ্গে ছুটতে লাগলেন, অভুক্ত শিশুর জন্য পোঁছে দিলেন দুধ।

বাড়ি পৌঁছে ইন্দর যাদবকে ‘রিয়েল হিরো’ আখ্যা দিয়ে একটি ট্যুইট করেন শিশুর মা সাফিয়া হাশমি। তিনি জানিয়েছেন, দুধ না থাকার জন্য বাচ্চাকে অনেকক্ষণ বিস্কুট খাইয়ে রাখতে হয়েছিল। ভিডিওটি দেখে ইন্দর যাদবের ভূয়শী প্রশংসা করেছেন রেলমন্ত্রী পীযূষ গয়াল, ঘোষণা করেন পুরস্কারও।

Published by: Rukmini Mazumder
First published: June 5, 2020, 1:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर