হোম /খবর /দেশ /
'করোনা ও মোদির জন্য দেশের অর্থনীতি ধসে পড়েছে’, ফের কেন্দ্রকে আক্রমণ রাহুলের

'করোনা ও মোদির জন্য দেশের অর্থনীতি ধসে পড়েছে’, ফের একবার কেন্দ্রকে তীব্র আক্রমণ রাহুলের

Photo-File

Photo-File

একাধিক বিষয় নিয়ে ফের একবার কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন রাহুল গান্ধি৷ এর আগেও দেশের অর্থনীতি নিয়ে সমালোচনায় বিদ্ধ করেছেন মোদিকে।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: করোনা ভাইরাস থেকে লকডাউন, দেশের অর্থনীতি থেকে জিএসটি, একাধিক বিষয় নিয়ে ফের একবার কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন রাহুল গান্ধি৷ এর আগেও দেশের অর্থনীতি নিয়ে সমালোচনায় বিদ্ধ করেছেন মোদিকে। সোমবার ফের একবার মোদি সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ করলেন রাহুল ৷

এ দিন তিনি টুইট করে বলেন, ‘করোনা ও প্রধানমন্ত্রীর জেরে দেশের অর্থনীতি ধসে পড়েছে ৷ এর মধ্যে প্রধানমন্ত্রী কর্পোরেটদের ১.৪ লক্ষ কোটি টাকার ট্যাক্স ছাড় দিয়েছে ৷ পাশাপাশি নিজের জন্য ৮৪০০ কোটি টাকার প্লেন কিনেছেন ৷ রাজ্যগুলিকে দেওয়ার জন্য কেন্দ্রের কাছে টাকা নেই ৷ অথচ রাজ্যগুলিকে ঋণ নিতে বলা হচ্ছে ৷’

এর আগে রবিবার প্রধানমন্ত্রীর ভিআইপি বিমান সম্বন্ধে কটাক্ষ করে সেনাদের যাতায়াতের করুণ ছবি ও প্রধানমন্ত্রীর নিজস্ব ওই বিমানের তুলনা করে দু’মিনিটের একটি ভিডিও ট্যুইট করে রাহুল প্রশ্ন তুলেছিলেন, এটা কি ন্যায়?

ভিডিয়োটি টুইট করে রাহুল লিখেছেন, “বুলেটপ্রুফ নয়, এমন ট্রাকে করে সেনাদের শহিদ হতে পাঠানো হচ্ছে, আর প্রধানমন্ত্রী জন্য ৮৪০০ কোটি টাকার বিমান এসেছে। এটা কি ন্যায়?”

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Rahul Gandhi