প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে শুভেচ্ছাবার্তা রাহুলের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে শুভেচ্ছাবার্তা রাহুলের

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি ৷

  • Share this:

#নয়াদিল্লি: আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন ৷ নিজের জন্মদিন গুজরাতেই কাটাচ্ছেন প্রধানমন্ত্রী ৷ জন্মদিনে সর্দার সরোবরে গিয়ে ঘুরে দেখেন স্ট্যাচু অফ ইউনিটি ৷ জন্মদিনের শুরুটা অন্যবারের মত মায়ের আশীর্বাদ নিয়ে করেন ৷ প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি ৷ ট্যুইটারে তিনি লেখেন, ‘জন্মদিনে মোদিকে ৬৯তম জন্মদিনের শুভেচ্ছা ৷’

মঙ্গলবার ৬৯-এ পা নরেন্দ্র মোদির। দিনটা কাটালেন নিজের রাজ্য গুজরাতে। সোমবারই তিনি আমদাবাদ পৌঁছন। এ দিন ছিল ঠাসা কর্মসূচি। তার মধ্যেই সময় বের করে মা হীরাবেনের কাছে যান মোদি। গান্ধিনগরের কাছে রাইসিন গ্রামে থাকেন প্রধানমন্ত্রীর মা, ৯৮ বছরের হীরাবেন। সেখানে গিয়ে মায়ের আশীর্বাদ নেন নরেন্দ্র মোদি। তাঁর সঙ্গে দুপুরের খাওয়া-দাওয়াও সারেন।

জন্মদিনে প্রধানমন্ত্রী যান নর্মদা জেলার কেবাড়িয়াতে। বিমান থেকেই বিশ্বের উচ্চত্তম সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তির ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মোদি। লেখেন, বিশাল এই স্ট্যাচু অফ ইউনিটি দেখুন। মহান সর্দার পটেলকে ভারতের শ্রদ্ধা। সর্দার বল্লভভাই পটেলের মূর্তি এবং তার সংলগ্ন সেচ, পানীয় জল, বিদ্যুতের মতো প্রকল্পগুলি ঘুরে দেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধন করেন নমামি নর্মদা প্রকল্পের ৷ নরেন্দ্র মোদির জন্মদিনে শুভেচ্ছার বন্যা। বিজেপির নেতা-মন্ত্রী থেকে শুরু করে মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধিরাও শুভেচ্ছা জানিয়েছেন। পিছিয়ে থাকেননি বলিউডের তারকারাও।

পুরো খবর পড়ুন
अगली ख़बर