Home /News /national /
Rahul Gandhi: হাসপাতালে সনিয়া! রাহুলের আবেদন মেনে শুক্রবারের বদলে সোমবার জিজ্ঞাসাবাদ করবে ইডি

Rahul Gandhi: হাসপাতালে সনিয়া! রাহুলের আবেদন মেনে শুক্রবারের বদলে সোমবার জিজ্ঞাসাবাদ করবে ইডি

রাহুল গান্ধির ও সনিয়া গান্ধির ফাইল ছবি

রাহুল গান্ধির ও সনিয়া গান্ধির ফাইল ছবি

Rahul Gandhi:৭৫ বছরের প্রবীণ কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধি জুন মাসের ২ তারিখে করোনা আক্রান্ত হন। তার পর তাঁর স্বাস্থ্যের অবনিত হওয়ায় তাঁকে ভর্তি করানো হয় দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে।

  • Share this:

    #নয়াদিল্লি: কংগ্রেস নেতা রাহুল গান্ধি ইডিকে জিজ্ঞাসাবাদের দিন পিছিয়ে দেওয়ার আবেদন জানালেন। তিনি আবেদনে বললেন, তাঁর মা, অর্থাৎ সনিয়া গান্ধি করোনায় আক্রান্ত। তাঁর চিকিৎসা চলছে। সেই চিকিৎসার জন্য ১৭ জুন, শুক্রবারের জিজ্ঞাসাবাদের নির্দিষ্ট দিনটি পিছিয়ে দেওয়া হোক। রাহুল পর পর তিন দিন ইডির জিজ্ঞাসাবাদের সামনে হাজিরা দিয়েছেন। ন্যাশনাল হেরাল্ড মামলায় বারংবার সমস্ত প্রশ্নের জবাব তিনি দিয়েছেন বলেও দাবি করেছে। এর পর তাঁকে ফের শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকে ইডি। সেই জিজ্ঞাসাবাদের সময়ও পিছিয়ে দিতে অনুরোধ করে লেখা চিঠিতে রাহুল লিখেছেন, আমার মা, সনিয়া গান্ধি করোনা আক্রান্ত। তাঁকে দেখভালের জন্য আমাকে সামান্য সময় দেওয়া হোক, এই শুক্রবারের জিজ্ঞাসাবাদ পিছিয়ে দেওয়া হোক। পরে সেই আবেদন মেনে নেয় ইডি। কেন্দ্রীয় সংস্থার তরফ থেকে বলা হয়, শুক্রবারের বদলে সোমবার জিজ্ঞাসাবাদ করা হবে রাহুলকে।

    আরও পড়ুন: চলতে-চলতেই হ‍ঠাৎ বিয়েবাড়ির বাসে দাউদাউ আগুন, চাঞ্চল্য ছড়িয়ে পড়ল কাঁথিজুড়ে

    ৭৫ বছরের প্রবীণ কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধি জুন মাসের ২ তারিখে করোনা আক্রান্ত হন। তার পর তাঁর স্বাস্থ্যের অবনিত হওয়ায় তাঁকে ভর্তি করানো হয় দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে। তাঁকে ৮ জুন ইডি হাজিরা দেওয়ার নোটিস পাঠিয়েছিল। অসুস্থতার কারণে তিনি আরও সময় চান। তার পর ২৩ জুন আরও একবার হাজিরা দেওয়ার নোটিস পাঠিয়েছে ইডি।

    আরও পড়ুন: গভীর রাতে গাড়ি আটকে মারাত্মক কাণ্ড ধূপগুড়িতে! নৃশংস ঘটনার শিকার মহিলারাও

    ইতি মধ্যে রাহুলের জিজ্ঞাসাবাদ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধির স্বামী রবার্ট বটরা। তিনি বলেছেন, আমরা রোজ সনিয়া গান্ধিকে দেখতে হাসপাতালে যাই। রাহুল গান্ধি তাঁর মায়ের শারীরিক অবস্থা নিয়ে অত্যন্ত চিন্তিত তাই প্রতিদিন তিনি এক বার করে হাসপাতালে যান মধ্যাহ্নভোজের বিরতির সময়। এই যে ইডি বার বার সনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে, এটা অমানিবকতা ছাড়া আর কিছুই নয়। আমি রাহুল গান্ধিকে বলেছি, আপনি এজেন্সিকে যাই বলুন না কেন, এজেন্সি কিছুতেই তেমন খুশি হবে না। ইডি সবসময় আপনার নামে কুৎসা করতে নিজেদের মতো গল্প তৈরি করবে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Rahul Gandhi

    পরবর্তী খবর