• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • RAHUL GANDHI TAKES UP PUSH UP CHALLENGE IN TAMIL NADU WATCH VIDEO SR

তামিলনাড়ুর স্কুলে গিয়ে ছাত্রদের সঙ্গে ডনবৈঠক দিলেন ৫০ বছরের রাহুল গান্ধী! ভাইরাল ভিডিও

দশম শ্রেণীর এক ছাত্রর দিকে একটানা ১৫ বার ডনবৈঠক করার চ্যালেঞ্জ ছুড়ে দেন ৫০-এর রাহুল । সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটিই এখন ভাইরাল ।

দশম শ্রেণীর এক ছাত্রর দিকে একটানা ১৫ বার ডনবৈঠক করার চ্যালেঞ্জ ছুড়ে দেন ৫০-এর রাহুল । সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটিই এখন ভাইরাল ।

  • Share this:

    #কেরালা: ভোট প্রচারে নেমে নানা ধরনের কাণ্ড-কারখানাই দেখতে পাওয়া যায় নেতা-মন্ত্রীদের। 'স্টান্ট' বাজদের তালিকায় আগেই নাম লিখিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। দিন কয়েক আগেই কেরলে গিয়ে মৎস্যজীবীদের সঙ্গে ঝাঁপ মেরেছিলেন সমুদ্রে । তাঁদের জীবিকা, রুজি-রোজগার, সমস্যার কথা শুনেছিলেন । আর এ বার বাজি ধরে ডনবৈঠক দিলেন তিনি । লোকসভা ভোটে তিনি হেরে গিয়েছিলেন উত্তরপ্রদেশের অমেঠিতে। BJP নেত্রী তথা বর্তমান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) তাঁকে পরাজিত করে কেন্দ্রীয় মন্ত্রিসভায় টিকিট পান। কিন্তু রাহুল গান্ধী (Rahul Gandhi) লোকসভায় যান কেরলের ওয়াইনাড থেকে জিতে। ভোটের মুখে সেই কেরলে গিয়ে মৎস্যজীবীদের মন পড়তে একেবারে জলে ঝাঁপ দিয়েছিলেন তিনি ।

    আর এ বার গেলেন তামিলনাড়ুর মুলাগুমোদুবন এলাকার সেন্ট জোসেফ ম্যাট্রিকুলেশন হায়ার সেকন্ডারি স্কুলে । সামনেই তামিল নাড়ুতেও রয়েছে বিধানসভা নির্বাচন । তামিলনাড়ু এবং কেরল উভয় রাজ্যেই ভোটগ্রহণ ৬ এপ্রিল এবং ফল ঘোষণা হবে ২ মে । এ দিন সেন্ট জোসেফে গিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন রাহুল । আলাদা আলাদা করে প্রত্যেকের সঙ্গে কথা বললেন । শারীরিক সুস্থতার কথা বললেন । নানা বিষয়ে আলোচনাও করলেন তিনি । আর তারপরেই দশম শ্রেণীর এক ছাত্রর দিকে একটানা ১৫ বার ডনবৈঠক করার চ্যালেঞ্জ ছুড়ে দেন ৫০-এর রাহুল । সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটিই এখন ভাইরাল ।

    View this post on Instagram

    A post shared by Rahul Gandhi (@rahulgandhi)

    ভিডিওতে দেখা যাচ্ছে কতটা ক্ষিপ্রতা আর নিপুণতার সঙ্গে ডনবৈঠক করছেন রাহুল । তাঁর যে ৫০ বছর বয়স, তা দেখে কে বলবে । বছর ষোলো, সতেরোর এক কিশোরকেও তিনি টেক্কা দিলেন সাবলীলভাবে ।

    Published by:Simli Raha
    First published: