• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • RAHUL GANDHI SENDS MESSAGE NOT TO CELEBRATE HIS BIRTHDAY INSTEAD TO HELP IN COVID MANAGEMENT SR

Rahul Gandhi Birthday: করোনার দিনে আড়ম্বর চান না, জন্মদিনে 'না' রাহুল গান্ধির

করোনা আবহে পালিত হবে না রাহুল গান্ধির জন্মদিনের অনুষ্ঠান

এই অতিমারী পরিস্থিতিতে কোনও আনন্দানুষ্ঠান না করার সিদ্ধান্ত নিয়েছেন রাহুল । শুধু তাই নয়, অনুগামীদেরও কোনওরকম জমায়েত বা কেট কাটিং বা সিলেব্রেশনের অনুষ্ঠান না করতে অনুরোধ করেছেন রাহুল ।

  • Share this:

    #নয়াদিল্লি: পালিত হবে না প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির ৫১তম জন্মদিনের অনুষ্ঠান । করোনা আবহে সেই অনুষ্ঠান এ বছর স্থগিত রাখা হচ্ছে । সম্প্রতি এই খবর ট্যুইট করে জানানো হয়েছে সর্বভারতীয় কংগ্রেসের তরফে । আগামী ১৯ জুন, শনিবার রাহুল গান্ধির জন্মদিন ।

    দেশে এই মুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে । সম্প্রতি দৈনিক করোনা সংক্রমণ ১ লাখের নীচে নামলেও মৃতের সংখ্যা চোখ রাঙাচ্ছে । ৪ হাজারের নীচে নামছে না করোনায় মৃত্যু । দেশের অধিকাংশ রাজ্যেই চলছে আংশিক বা পূর্ণ লকডাউন । কোথাও কোথাও বিধিনিষেধ মেনে কিছু কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হলেও দেশের অবস্থা এখনও স্বাভাবিক নয় । তাই এই অতিমারী পরিস্থিতিতে কোনও আনন্দানুষ্ঠান না করার সিদ্ধান্ত নিয়েছেন রাহুল । শুধু তাই নয়, অনুগামীদেরও কোনওরকম জমায়েত বা কেট কাটিং বা সিলেব্রেশনের অনুষ্ঠান না করতে অনুরোধ করেছেন রাহুল । এর পাশাপাশি, নিজের ভক্তদের কাছে তাঁর একান্ত আবেদন, তাঁর জন্মদিনের অনুষ্ঠান না করে সেই টাকায় বরং অসহায় মানুষদের পাশে দাঁড়াক সকলে । কারণ করোনার দ্বিতীয় ধাক্কায় যে পরিবারগুলি অথৈ জলে পড়েছে তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া অনেক বেশি দরকার ।

    পাশাপাশি, রাহুল গান্ধির জন্মদিন উপলক্ষ্যে প্রদেশ কংগ্রেস কমিটির তরফে দুঃস্থদের মধ্যে স্যানিটাইজার, মাস্ক, রেশন কিট বিলি করার কর্মসূচী গ্রহণ করা হয়েছে । ওই দিনটিকে বিশেষ করে তুলতে স্থানীয় কংগ্রেস নেতারা সমস্তরকম ভাবে কোভিড বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন । করোনায় যাঁরা প্রিয়জন হারিয়েছেন বা জীবন যুদ্ধে কোনওরকম অসুবিধার সম্মুখীন হচ্ছেন, সকলের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নেওয়া হবে । তবে পুরোটাই করা হবে কঠোর করোনার বিধি মেনেই ।

    Published by:Simli Raha
    First published: