• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • RAHUL GANDHI JUMPED INTO THE SEA AT THE THANGASSERY BEACH DURING CAMPAIGN FOR THE UPCOMING ASSEMBLY ELECTIONS RC

Rahul Gandhi: ভোট প্রচারে 'স্টান্টবাজ' রাহুল, মৎস্যজীবীদের মন পড়তে ঝাঁপ দিলেন 'জলে'!

Rahul Gandhi: ভোট প্রচারে 'স্টান্টবাজ' রাহুল, মৎস্যজীবীদের মন পড়তে ঝাঁপ দিলেন 'জলে'!

ভোট প্রচারে 'জলে' রাহুল।

মৎস্যজীবীদের অভাব-অভিযোগ শুনতে একেবারে 'জলে' নেমে পড়লেন তিনি। সমুদ্রের জলে প্রায় ১০ মিনিট ধরে সাঁতার কেটে, ভেসে ভেসে মৎস্যজীবীদের মন পড়লেন কংগ্রেস নেতা।

  • Share this:

    #কেরালা: ভোট প্রচারে নেমে নানা ধরনের কাণ্ড-কারখানাই দেখতে পাওয়া যায় নেতা-মন্ত্রীদের। সেখানে 'স্টান্ট' বাজদের তালিকায় এবার নাম লেখালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। বুধবার কেরালার আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সেখানে ভোট প্রচার করতে থাঙ্গেশ্বরী সমুদ্রসৈকতে গিয়েছিলেন রাগা। সেখানেই মৎস্যজীবীদের অভাব-অভিযোগ শুনতে একেবারে 'জলে' নেমে পড়লেন তিনি। সমুদ্রের জলে প্রায় ১০ মিনিট ধরে সাঁতার কেটে, ভেসে ভেসে মৎস্যজীবীদের মন পড়লেন কংগ্রেস নেতা। আর সেই ঘটনার ভিডিও ও ছবি নিমেষে নজর কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়ার।

    মাছ ধরার জাল ফেলা মৎস্যজীবীরা একে একে বোট থেকে জলে ঝাঁপ দিচ্ছিলেন নিজেদের কাজের তাগিদে। সেই দেখে নিজেকে আটকে রাখতে পারেননি রাহুল। মৎস্যজীবীদের মতোই বোট থেকে জলে ঝাঁপ দিয়েছেন তিনি। মাছ ধরার কৌশল রপ্ত করতে টান দিয়েছেন জেলেদের জালেও। তবে এই জালে টান দিয়ে ভোটের জাল কংগ্রেস কতটা বিছিয়ে দিতে পেরেছে তা জানা অবশ্য সময়ের অপেক্ষা।

    কংগ্রেসের তরফে জানানো হয়েছে, 'কেউ জানতেন না এভাবে জলে নেমে পড়বেন রাহুল গান্ধী। তিনি সত্যিই এতটাই কুল। সমুদ্রের জলে প্রায় ১০ মিনিট ধরে ভেসে ভেসে কথা বলেছেন রাহুল গান্ধী। তিনি আসলে দারুণ একজন সাঁতারু।' রাহুল গান্ধী যে পোশাকে এসেছিলেন, সেই পোশাকেই জলে নেমে পড়েন। খাঁকি প্যান্ট ও নীল টি-শার্টেই জলে ভিজে ভোট প্রচার করেছেন নেতা। সমুদ্রের ধারে মৎস্যজীবীদের সঙ্গে প্রায় আড়াই ঘণ্টা কথা বলেছেন রাগা। বোটেই তৈরি করা মাছের কারিও খেয়েছেন মৎস্যজীবীদের সঙ্গে। তিনি বলেন, 'আমি মৎস্যজীবীদের কাজ এবং পরিশ্রমকে শ্রদ্ধা করি।'

    গভীর সমুদ্রে মাছ চাষ কতটা ঝুঁকিপূর্ণ, এদিন মৎস্যজীবী পরিবারগুলোর প্রতি সেই সম্বন্ধেও সহমর্মিতা জানান রাহুল গান্ধী। এদিন খুব ভোরে রাহুল গান্ধীকে মৎস্যজীবীদের নৌকায় চড়ে ভাদি সমুদ্রতট ঘুরতে দেখা গিয়েছে। কীভাবে তাঁরা গভীর সমুদ্রে যাওয়ার প্রস্তুতি নিয়ে থাকেন, সে ব্যাপারে খুঁটিনাটি জানতে দেখা গিয়েছে কংগ্রেস নেতাকে।

    Published by:Raima Chakraborty
    First published: