প্রেমে আত্মহারা ছাত্রী ! বুকে জড়িয়ে ধরলেন রাহুল গান্ধি ! আবেগে ভরা ভিডিও ভাইরাল

প্রেমে আত্মহারা ছাত্রী ! বুকে জড়িয়ে ধরলেন রাহুল গান্ধি ! আবেগে ভরা ভিডিও ভাইরাল
আনন্দে লাফাতে শুরু করে ওই কলেজ ছাত্রী। রাহুল এরপর তাঁর সঙ্গে হাত মেলান। বুকে জড়িয়ে ধরেন ওই ছাত্রীকে।

আনন্দে লাফাতে শুরু করে ওই কলেজ ছাত্রী। রাহুল এরপর তাঁর সঙ্গে হাত মেলান। বুকে জড়িয়ে ধরেন ওই ছাত্রীকে।

  • Share this:

    #পুদুচেরি: কংগ্রেস নেতা রাহুল গান্ধি গত বুধবার পুদুচেরির ভারতীদাসান সরকারি কলেজে গিয়েছিলেন একটি সভায়। রাহুল তাঁর দলের হয়ে প্রচারও সারছেন বিভিন্ন কলেজে গিয়ে। যুবক-যুবতীদের মধ্যে ছড়িয়ে দিচ্ছেন নিজের মতাদর্শ। সেখানে গিয়েই প্রথমেই রাহুল সবার মন জিতে নেন। তাঁকে ছাত্র-ছাত্রীরা স্যর সম্বোধন করলে, তিনি তা মানা করেন। তিনি বলেন, আমি স্যর নই আমার নাম রাহুল। তোমরা তোমাদের প্রিন্সিপাল বা শিক্ষকদের স্যর বলতেই পারো। কিন্তু আমাকে নয়। আমাকে রাহুল বলেই ডাকবে।" এই কথা শোনার পর হাততালির ঝড় ওঠে। সকলেই মুগ্ধ হন তাঁর ব্যবহারে। তবে এবার প্রথম নয় রাহুলকে এর আগেও দেখা গিয়েছে মানুষের সঙ্গে মিশে যেতে।

    নিজের দল ও পরিবারের অহংকারকে মাটিতে মিশিয়ে সহজেই মানুষকে আপন করে নেন তিনি। কখনও দেখা গিয়েছে তাঁকে ভিড়ের মাঝে তাঁর ভক্ত বৃদ্ধার পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। আবার কখনও পরিযায়ী শ্রমিকদের পাশে মাটিতে বসে তাঁদের সমস্যার কথা জানতে চাইছেন। সব নিয়মকে তোয়াক্কা না করে পুলিশের ব্যারিকেট ভেঙে তিনিই পৌঁছে গিয়েছিলেন উত্তরপ্রদেশের ধর্ষিতার বাড়ি। বুকে জড়িয়ে ধরেছিলেন দলিত সম্প্রদায়ের সেই মানুষ গুলোকে। এতটা কত জনেই বা করে। তবে এসব কিছুর পিঁছনেই কাজ করে রাজনৈতিক চাল। সব কিছু চলে মানুষের মন জয়ের জন্য। প্রধানমন্ত্রীর গদি কে জিতে নেবে সে লড়াইয়েরই অংশ এসব। তবে রাহুলের মানবিকতার প্রশংসা করতেই হয়।

    গতকাল পুদুচেরির ওই কলেজে এক দারুণ ঘটনা ঘটে যায়। যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কলেজের এক ছাত্রী, সে রাহুলের ব্যক্তিত্বের ভক্ত। ওই ছাত্রী রাহুলের অটোগ্রাফ নেওয়ার জন্য স্টেজ বা মঞ্চের কাছে গিয়ে সই চায়। রাহুল এগিয়ে এসে সই করেন। আর তখন আনন্দে লাফাতে শুরু করে ওই কলেজ ছাত্রী। রাহুল এরপর তাঁর সঙ্গে হাত মেলান। বুকে জড়িয়ে ধরেন ওই ছাত্রীকে। ছবিও তোলেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। সকলেই প্রশংসায় ভরিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: